শ্রীপুরে সিঙ্গারদিঘী উচ্চ বিদ্যালয়ের পঞ্চাশ বছর পূর্তি পালিত


মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরের মাওনার নিভৃত পল্লীতে প্রতিষ্ঠিত সিঙ্গারদিঘী উচ্চ বিদ্যালয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হলো প্রতিষ্ঠার পঞ্চাশ বছর। নাচ গান আবৃত্তি ও নানা স্মৃতিচারণে মুখর বিদ্যালয় প্রাঙ্গণ বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়।

gajipur_১৯৬৭ সালে শিক্ষানুরাগী শহর আলী মোড়লের নেতৃত্বে এলাকার খেঁটে খাওয়া মানুষজন এই বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। দীর্ঘ এই পথ চলায় এই প্রতিষ্ঠানটির ব্যর্থতার চেয়ে রয়েছে সফলতার দিক বেশী। বিদ্যালয়টি প্রতিষ্ঠার পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে আজ মঙ্গলবার বিকেলে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও মাওনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক ফজলুল হক ফরাজীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য এড. মো. রহমত আলী বলেন, শিক্ষায় মুক্তি আর মেধায় আলো। ভালো ফলাফল করলেই হবে না। ভালো জ্ঞান অর্জন করতে হবে। মানুষ হতে হবে।

আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবদুল জলিল, ইউএনও মোহাম্মদ আবদুল আউয়াল , মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, মাওনা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম (খোকন) সিঙ্গারদিঘী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরুজ্জামান, মাওনা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের সভাপতি ছাইফুল ইসলাম সরকার ও মাওনা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবুল কাশেম ফরাজী প্রমুখ।

◷ ৮:২৩ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ ঢাকা, দেশের খবর