সড়ক দুর্ঘটনায় দুই কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

৯:২২ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ দেশের খবর, রংপুর

sd
অনীল চন্দ্র রায়,ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:

কুড়িগ্রাম-রংপুর সড়কের ত্রিমাহনী বাজারের কাছে বাসের নিচে চাপা পড়ে দুই কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দু’জনই কুড়িগ্রাম সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ১০টার দিকে মটর সাইকেল আরোহী রংপুর থেকে দুই বন্ধু কুড়িগ্রামে আসার সময় ঢাকাগামী শিকদার পরিবহন হেনাইজেরতল এলাকায় তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উৎপল কুমার বিশ্বাস (২৩) নিহত হন। সুমন চন্দ্র দাস (২৫) নামে অপরজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যায় ।

উৎপল কুড়িগ্রাম সরকারি কলেজের রসায়ন ও তার বন্ধু সুমন গণিত বিভাগের ছাত্র ছিলেন। নিহত উৎপল কুমার ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানার মাঝিটারী গ্রামের উকিল চন্দ্র বিশ্বাসের ছেলে এবং সুমন চন্দ্র দাস রাজারহাট উপজেলার বালাকান্দি এলাকার দাসপাড়া গ্রামের মহেন্দ্রনাথ দাসের ছেলে। কলেজ ছাত্রের উৎপলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। উৎপলের বাবা উকিল চন্দ্র বিশ্বাস ও সুমনের বাবা মহেন্দ্র দাস কান্নায় জড়িত কন্ঠে জানান,অনেক কষ্ট করে ছেলেকে পড়াচ্ছি এবং একদিন এম এ পাশ করে চাকুরী করে আমাদের দেখাশুনা করবে এই স্বপ্ন বুকে লালন করে রাখছি কিন্তু ঘাতক বাসটি আমার ছেলেকে কেরে নিল। এখন সব স্বপ্ন চুরমার করে দিল,মুই এহন কাকে নিয়ে স্বপ্ন দেখিম বাহে !

সদর থানার ওসি এসএম আব্দুস সোবহান জানান, দৃর্ঘটনার ব্যাপারে সদর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।