খুলনায় র‍্যাবের অভিযা‌নে বিপুল প‌রিমান ফে‌ন্সি‌ডিলসহ মাদক ব্যবসায়ী অাটক

৭:১৬ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০১৭ Breaking News, খুলনা, দেশের খবর

জিএস‌কে শান্ত, খুলনা প্র‌তি‌নি‌ধি:

খুলনায় বিপুল প‌রিমান ফে‌ন্সি‌ডিলসহ তা‌জিবর রহমান (৩৩) না‌মে এক মাদক ব্যবসায়ী‌কে অাটক ক‌রে‌ছে ৱ্যাব।

মঙ্গলবার (৩১-জানুয়ারি) দুপু‌রে খুলনা ৱ্যাব-৬ এর কার্যালয় হ‌তে কোম্পানী কমান্ডার লেঃ এ এম এম জা‌হিদুল কবীর জানান, তার নেতৃ‌ত্বে গত ৩০ জানুয়া‌রি সন্ধ্যায় গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে সি‌পি‌বি-১ এর এক‌টি চৌকস বা‌হিণী জান‌তে পা‌রে যে, সাতক্ষীরা জেলার কা‌লিগঞ্জ থানাধীন নলতা বাজার এলাকায় ক‌তিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ক্রয়-‌বিক্র‌য়ের জন্য অবস্থান কর‌ছে।

fencidile

প‌রে উক্ত তথ্য ম‌তে ৱ্যাবের অ‌া‌ভিযা‌নিক দল‌টি রাত পৌ‌ণে ১২টার দি‌কে বি‌শেষে অভিযান চা‌লি‌য়ে মাদক ব্যবসায়ী মোঃ তা‌জিবর রহমানের কা‌ছে স‌ন্দেহা‌তিক ভা‌বে এক‌টি বাজা‌রের ব্যাগ তল্লসী ক‌রলে ৪২ বোতল ফেন্সি‌ডিলসহ তা‌কে অাটক করা হয়। এ সময় ৱ্যাবের উপ‌স্থি‌তি টের পে‌য়ে ক‌তিপয় মাদক ব্যবসায়ী পা‌লি‌য়ে যে‌তে সক্ষম হয়। পরবর্তী‌তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী‌কে জিজ্ঞাসাবাদ কর‌লে তার দেওয়া তথ্য ম‌তে অাসামীর বসত বা‌ড়ি ও রান্নাঘর থে‌কে অারও ৪ বস্তা ফে‌ন্সি‌ডিলসহ মোট ১০৪২ বোতল ফে‌ন্সি‌ডিল জব্দ করা হয়।

‌গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী তা‌জিবর রহমান জেলার কা‌লিগঞ্জ থানাধীন নলতা এলাকার কামাল উদ্দি‌নের ছে‌লে। শেষ খবর পাওয় পর্যন্ত তার বিরু‌দ্ধে অ‌বৈধ মাদক দ্রব্য ক্রয়-‌বিক্রয় ও নিয়ন্ত্রন অাইনে মামলার প্রস্তু‌তি চল‌ছে।