সাংবাদিক পলাশ মল্লিককে অপহরণে ব্যর্থ হয়ে হুমকি


opoho copy


রেজাউল সরকার (আঁধার), গাজীপুর  প্রতিনিধি :
জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের কন্ঠস্বর.কম এর স্টাফ রিপোর্টার পলাশ মল্লিককে অপহরণের চেষ্টায় ব্যর্থ হয়ে বিভিন্ন ভয়ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে।
এর আগে এই বিষয়টি নিয়ে গাজীপুর জেলার জয়দেবপুর থানায় একটি সাধারন ডায়েরীও (জিডি) করেছেন তিনি।
সাংবাদিক পলাশ মল্লিক বলেন, আমাকে অপহরণে ব্যর্থ হয়ে পূর্ব পরিচিত এমডি শাহীন আলম নানা ভাবে হুমকি প্রদান করে আসছে যা সাংবাদিক মহলসহ এলাকার অনেকের জানা।
উল্লেখ্য, সোমবার রাতে বন্ধুদের নিয়ে জেলার শিমুলতলী এলাকার মাইক্রো স্ট্যান্ডে গল্পকালীন সময়ে রাত পৌনে দশটায় এমডি শাহীন আলমসহ ৪/৫ জন দুর্বৃত্ত একটি কালো রঙের পাজারো জীপ গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১৩-৩৮৬৪) নিয়ে হাজির হয় এবং পলাশ মল্লিককে গাড়ীতে উঠানোর চেষ্টা করে। পরে সাথে থাকা বন্ধু এবং স্থানীয় লোকজন এগিয়ে এলে অপহরণকারীরা দ্রুত পালিয়ে যায়।
এ বিষয়ে জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা জানান, বিষয়টি তদন্ত করার জন্য জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।
এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার বিষয়ে সাংবাদিক পলাশ মল্লিককে আশ্বস্ত করেছেন।
এদিকে অনলাইন নিউজ পোর্টাল সময়ের কন্ঠস্বর.কম এর স্টাফ রিপোর্টার ও গাজীপুর সিটি প্রেসক্লাবের দফতর সম্পাদক পলাশ মল্লিককে হত্যার হুমকি ও অপহরণ চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গাজীপুর সিটি প্রেস ক্লাব। সেই সাথে গাজীপুর সিটি প্রেস ক্লাবের সভাপতি মঞ্জুর হোসেন মিলন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিলন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসানসহ  জেলায় কর্মরত সাংবাদিকরা অপহরণের চেষ্টার তীব্র নিন্দা জানিয়ে প্রশাসনের কাছে অপহরণকারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আহ্বান জানান।
সময়ের কণ্ঠস্বরের সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট ও নিউজ রুম এডিটর আজিজুলহাকিম বাদল সহ সময়ের কণ্ঠস্বর পরিবারের সকল প্রতিনিধিরা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।
◷ ১২:২৮ পূর্বাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ অপরাধ, ঢাকা, স্পট লাইট