সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাগুরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত

১০:৫৯ পূর্বাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ

মাগুরা প্রতিনিধি– মাগুরা সদর উপজেলার ধলহরা নামকস্থানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জবান (৪০) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে। তিনি ১৩ মামলার আসামি ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত জবানের বাড়ি উপজেলার ধলহরা গ্রামে। তার পিতার নাম সোহবান মিয়া।

1485924123সদর থানার ওসি আজমল হুদা জানান, একদল ডাকাত ধলহরা গ্রামের সরিষা ক্ষেতে মিটিং করছে এই খবরে পুলিশের টহল দল ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এতে জবান ঘটনাস্থলে নিহত হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও রামদা উদ্ধার করেছে। এসময় তিন পুলিশ আহত হয়েছে বলেও জানান তিনি।