সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রাজধানীতে এসিড হামলার শিকার পুলিশ কনস্টেবল


সময়ের কণ্ঠস্বর- রাজধানীর বংশালে দায়িত্ব পালনরত অবস্থায় এসিড হামলার শিকার হয়েছেন মো. রফিকুল আলম (৪৮) নামে এক পুলিশ কনস্টেবল।

মঙ্গলবার রাত ১২টার দিকে বংশাল পুলিশ ফাঁড়ির ওই কনস্টেবল স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড হাসপাতাল) এলাকায় দায়িত্ব পালনরত অবস্থায় মোটরসাইকেল আরোহীর ছোড়া এসিডে তার মুখের একাংশ দগ্ধ হয়।

পুলিশ-700x350বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকি জানান, রফিকুল আলমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের অবজার্ভেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার মুখের একাংশ ঝলসে গেছে।

জানা গেছে, রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড হাসপাতাল) সামনে দায়িত্বরত চারজন পুলিশের সামনে দিয়ে একটি মোটরসাইকেল যাচ্ছিল। ওই মোটর সাইকেলে চালকসহ তিনজন আরোহী ছিল। মোটরসাইকেলটি পুলিশের সিগন্যাল পেয়ে গতি থামিয়ে আরোহীদের একজন পুলিশের মুখে এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়। এতে দগ্ধ হন কনস্টেবল রফিকুল আলম।

এসময় ধাওয়া করে একজনকে আটক করা হয়েছে। তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হওয়ায় তাৎক্ষণিক তার নাম-পরিচয় জানা যায়নি বলে জানান এসআই রুপম কুমার বিশ্বাস।

◷ ১১:৪২ পূর্বাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ আলোচিত, স্পট লাইট