সংবাদ শিরোনাম

মিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধ

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শাহাবাগে দুই সাংবাদিককে নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করলেন আইজিপি

২:৪২ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ Breaking News, জাতীয়

মোঃ মনির মন্ডল, সাভারঃ রাজধানীর শাহাবাগে এটিএন নিউজের দুই সাংবাদিককে পুলিশি নির্যাতনের বিষয়কে অপ্রীতিকর মন্তব্য করে এই ধরনের ঘটনা দুঃখজনক বলে জানিয়েছেন ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ (আইজিপি) এ কে এম শহীদুল হক।

বুধবার দুপুরে প্রধান অতিথি হিসেবে আশুলিয়ায় প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে ৫ একর জমির উপর নির্মিত “কবিরপুর ফায়ারিং রেঞ্জ” উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন। এসময় তিনি ফায়ারিং রেঞ্জের বিভিন্ন কাযক্রম পরিদর্শন করেন।

ggggএছাড়া এসময় আইজিপি এ কে এম শহীদুল হক সাংবাদিকদের পুলিশের সহযোগী উল্লেখ করে আরও বলেন, পুলিশ সদস্যদের সাংবাদিকদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে তাদের পেশাগত দায়িত্ব পালনে সহায়তা দেওয়ার জন্য পুলিশ সদস্যদের সব সময় বলা হয়। তারপরও যদি কোন ত্রুটি- বিচ্যুতি হয় সেগুলো জিরো টলারেনস নিয়ে দেখা হয়। সেই সাথে তাদের বিরুদ্ধে কঠোরভাবে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয় বলেও জানান আইজিপি।

সাংবাদিকরা জনগণের জন্য কাজ করে উল্লেখ করে আইজিপি আরও বলেন, সরকারী-বেসরকারী সকল প্রতিষ্ঠানের কর্মকান্ড মিডিয়ার মাধ্যমেই জনসম্মুখে আসে। কাজেই সাংবাদিকরা পুলিশের সহযোগী।

ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজানসাফিউর রহমানের সভাপত্বিতে ফায়ারিং রেঞ্জ উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি মাইনুর রেজা চৌধুরী, ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও স্থানীয় জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।