মাদারীপুর ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে, প্রাণ গেল চালকের


মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি-  মাদারীপুর জেলার শিবচরে উপজেলায় বুধবার ভোররাতে শেখপুর এলাকার মৃজাকন্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাছের গুড়ি ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পরে গেলে চালকের মৃত্যু ঘটে।

ট্রাকটি বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল। তবে ট্রাকের চালকের সহকারীকে খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে দূর্ঘটনার পরে সহকারী পালিয়ে গেছে।

madaripurশিবচর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরিশাল থেকে আসা ঢাকাগামী ট্রাকটি ( ঢাকা মেট্রো-ট- ১৪-৭৯৪৭) ভোর রাত ৪টার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনা শিকার হয়। মেহগনি গাছ ভর্তি করে বরিশাল থেকে ট্রাকটি রাত ১০টা পরে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। গাড়িটি রাস্তার পাশে একটি খেজুর গাছের সাথে ধাক্কা লাগলে চালক ঘটনাস্থলেই মো. রাসেল (২৪) মারা যান।

ggggsএসময় চালকের সহকারী অমিত আহত হলেও ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। নিহত ট্রাক চালক রাসেল বরিশালের কাশিপুর ইউনিয়নে কলেজগ্রাম এলাকার আবদুর করিম মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছেন। এছাড়া ওই ট্রাকের হেল্পার অমিত একই গ্রামে অলি মিয়ার ছেলে বলে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন মোল্যা জানান, ভোর রাতে এ দূর্ঘটনা ঘটে। এবং ট্রাকের চালক মারা যায়। ট্রাকটি উদ্ধারের কাজ চলছে।

◷ ৩:০০ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ ঢাকা, দেশের খবর