• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিরোজপুরের নাজিরপুরে ২য় শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষণ


সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে উপজেলায় এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার রাতে নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের মনোহর গ্রামে এ ঘটনা ঘটে।

rape

সে নাজিরপুর উপজেলার ঘোষকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে আজ বুধবার দুপুরে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কুল ছাত্রীর মা বলেন, রাতে বাড়ির পাশের হারলাল সরকারের বাড়িতে টিভি দেখার জন্য স্কুল ছাত্রীটি যায়। এ সময় তাদের পাশের গ্রামের বখাটে অমিতাব সরকার স্কুল ছাত্রটিতে জোড় করে পাশের একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষন করে পালিয়ে যায়। পরে স্কুল ছাত্রী অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে গিয়ে তার কাছে সব বলে এবং এ সময় স্কুল ছাত্রীর রক্তক্ষরন হতে থাকে। তা দেখে তিনি স্থানীয় পল্লী চিকিৎসকে বাড়িতে ডেকে চিকিৎসা করান। রক্তক্ষরন বন্ধ না হওয়ায় তাকে প্রথম নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং নাজিরপুর থানায় বিষয়টি জানান। স্কুল ছাত্রীর অবস্থা আসঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠায়।

নাজিরপুর থানার ওসি মোঃ হাবিবুর রহমান সময়ের কণ্ঠস্বরকে বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা আজ বুধবার দুপুরে বাদী হয়ে নাজিরপুর থানায় একটি অভিযোগ পত্র দায়ের করেছে। অভিযুক্তকে আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

পিরোজপুর সদর হাসপাতাল গাইনী বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডাঃ ফারহানা রহমান সময়ের কণ্ঠস্বরকে বলেন, স্কুল ছাত্রীটিকে পরীক্ষা করার পরে ওর প্রচুর পরিমানে রক্তক্ষরন হচ্ছে। রোগীর যে ধরনের চিকিৎসা প্রয়োজন তা আমাদের কাছে নেই। তাই উন্নত চিকিৎসার জন্য বাহিরে পাঠানো হবে।

◷ ৫:২০ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ দেশের খবর, বরিশাল