সংবাদ শিরোনাম

‘আত্মত্যাগের মধ্যেই হলো একজন মানুষের জীবনের স্বার্থকতা’: উপাচার্য ড. হারুন-অর-রশিদদণ্ডিত আসামি দিয়ে সুবর্ণ জয়ন্তী উদ্বোধন করে মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে বিএনপিবাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধনদেবীগঞ্জে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতের বিপক্ষে টেস্টে টাইগারদের দল ঘোষণা, থাকছেনা মুস্তাফিজ

৫:০৫ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ভারতের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন শফিউল ইসলাম ও লিটন দাস।

তাদের জায়গা দিতে স্কোয়াড থেকে বাদ পড়েছেন নুরুল হাসান সোহান ও রুবেল হোসেন। এছাড়া কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকেও স্কোয়াডে রাখা হয়নি।

bd-team-test

আজ বুধবার বিসিবি এ তথ্য জানায়।

বাংলাদেশ স্কোয়াড : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, সাব্বির রহমান, সৌম্য সরকার, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, শুভাশিস রায় ও কামরুল ইসলাম রাব্বি।