আগামীকাল আদালতে যাবেন খালেদা জিয়া

৫:২৭ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- জিয়া অরফানেজ ট্রাস্টের মামলা আত্মপক্ষ সমর্থনের অসমাপ্ত বক্তব্য দিতে আগামীকাল বৃহস্পতিবার আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ঢাকার বিশেষ জজ আদালত ৩-এর বিচারক আবু আহমেদ জমাদারের আদালতে মামলাটির শুনানির জন্য দিন ধার্য রয়েছে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, খালেদা জিয়া আগামীকাল সকাল ১০টায় আদালতের উদ্দেশে রওনা হবেন।

20170104131326গত ৩০ জানুয়ারি আদালতে হাজির হয়েছিলেন খালেদা জিয়া। ওই দিন অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালত খালেদার আত্মপক্ষ সমর্থনের শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন। আর খালেদার পক্ষে মামলার পুনঃতদন্তের আবেদনের ওপর বিস্তারিত শুনানির সময়ও ওই দিন ধার্য করেন।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায়ও খালেদা জিয়ার আত্মপক্ষ সমর্থন করে দেওয়া অসমাপ্ত বক্তব্য উপস্থাপনের জন্য ২ ফেব্রুয়ারি তারিখ ধার্য রয়েছে।

এদিকে খালেদা জিয়ার বিরুদ্ধে করা নাশকতার ৯টি ও রাষ্ট্রদ্রোহের একটি মামলায় আজ বুধবার অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য ছিল।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেন, ‘আজ ম্যাডাম ১০ মামলার হাজিরা দিতে আদালতে আসেননি, সুস্থ থাকলে আগামীকাল জিয়া অরফানেজ ট্রাস্টের মামলায় বিশেষ জজ আদালতে হাজিরা দেবেন।’

এর আগে খালেদা জিয়া আত্মপক্ষ সমর্থনের বক্তব্য দেওয়ার জন্য ৫ বার সময় নিয়েছেন।