কালিয়াকৈরে দুই গ্রামে ৭ শত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

৫:৫১ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর তালতলা মাঠ ও রতনপুর গ্রামে আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ। এ সময় ৭ শত অবৈধ রাইজার বিচ্ছিন্ন এবং দুই হাজার ফুট পাইপ ও ৪০০ রাইজার জব্দ করা হয়।

gas-bisino

তিতাস কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সফিপুর তালতলা মাঠ ও রতনপুর গ্রামে দীর্ঘদিন ধরে অবৈধভাবে সংযোগ দিয়ে গ্যাস ব্যবহার করে আসছিল। বিষয়টি তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষের নজরে আসলে আজ বুধবার সকালে ওই দুই গ্রামে অভিযান চালিয়ে গ্রামের ৭ শত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ সময় দুই হাজার ফুট পাইপ জব্দ করা হয়। ওই অভিযানের নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুজ আলম।

এ সময় উপস্থিত ছিলেন, উপ-ব্যবস্থাপক আরিফ মাহমুদ বাবু, সহকারী প্রকৌশলী বদরুজ্জামান, সহকারী ব্যবস্থাপক মোঃ আমজাদ হোসেন, সহকারী কর্মকর্তা আঃ রাজ্জাকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও থানা পুলিশ।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুজ আলম সময়ের কণ্ঠস্বরকে জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযানে প্রায় ৭ শত লাইন বিচ্ছিন্ন এবং দুই হাজার ফুট পাইপ ও ৪০০ রাইজার জব্দ করা হয়। এছাড়া পর্যায়ক্রমে সব এলাকায় এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।