সংবাদ শিরোনাম
  • আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫টি ঘড় পুরে ছাই

৬:৫০ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ভয়াবহ অগ্নিকান্ডে বসতভিটাসহ ২৫টি ঘড় পুরে ছাই হয়েছে। আজ বুধবার ভোর রাতে সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের লস্করা গ্রামে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।

agun-pura-sai

ক্ষতিগ্রস্তরা জানায়, অগ্নিকান্ডের ঘটনায় ১১টি পরিবারের বসতভিটাসহ ২৫টি ঘড় পুরে যায়। ঘরের ভেতরে থাকা আসবাপত্র, ধান, চাল, গমসহ কোন কিছুই রক্ষা করা সম্ভব হয়নি। পুরে গেছে আয় রোজগারের রিক্সা, সেলাই মেশিনটিও। ঘরবাড়ি পুরে যাওয়ায় এখন খোলা আকাশের নিচে বসবাস করছে ১১টি পরিবারের লোকজন।

এমন অবস্থায় স্থাণীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দেন। ফায়ার সার্ভিসের ধারনা বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ দুঘটনা ঘটেছে। রাতের ফায়ার সার্ভিসের কর্মীরা ১০ লাখ টাকার মালামাল উদ্ধার ও ৯ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে একটি রিপোর্ট দাখিল করেন।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি আমাদের কাছে সাহায্যের আবেদন করতে বলেছি। সাহায্যের আবেদন করলেই আমরা তাদের পূর্নবাসনের ব্যবস্থা নেব। সেই সাথে প্রাথমিকভাবে তাদের বিভিন্নভাবে সহায়তা করা হচ্ছে।