সংবাদ শিরোনাম

সিলেটে সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদহিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজ

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভুল বুঝতে পেরে সার্চ কমিটিতে নাম দিয়েছে বিএনপি: স্বাস্থ্যমন্ত্রী

৭:০৭ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ জাতীয়

খুলনা প্রতিনিধি- বিএনপি ভুল বুঝতে পেরে জনমতের প্রতি শ্রদ্ধা রেখে সার্চ কমিটিতে নাম দিয়েছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

বুধবার সকালে খুলনা জেনারেল হাসপাতালের ভবন পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রাষ্ট্রপতি ঘোষিত সার্চ কমিটির মাধ্যমে যে নির্বাচন কমিশন গঠিত হবে তার অধীনেই ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও এ সময় জানান তিনি।

1475065383নাসিম বলেন, রাষ্ট্রপতি নিজস্ব সাংবিধানিক ক্ষমতানুযায়ী দেশের খ্যাতিমান লোকদের নিয়ে নির্বাচন কমিশন গঠনের জন্য একটি সার্চ কমিটি গঠন করেছেন। দুঃখজনক হলেও সত্য বিএনপি এটা তাৎক্ষণিকভাবে প্রত্যাখ্যান করেছিল। বিরোধীদলসহ আমরা ১৪ দল এটাকে সমর্থন জানিয়েছি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খুলনা জেনারেল হাসপাতালটি ১৯৩৫ সালে প্রতিষ্ঠিত অনেক পুরাতন হাসপাতাল। এর ১২টি ভবন ঝুঁকিপূর্ণ রয়েছে। যে কারণে জনগণের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে এসব ভবন অপসারণ করে একটি বহুতল ভবন নির্মাণের জন্য দ্রুত ৪০ কোটি টাকা বরাদ্দ দেওয়া হবে।

এছাড়াও হাসপাতালের সিটি স্ক্যানিং মেশিনসহ অন্যান্য চিকিৎসা সরঞ্জাম এবং অ্যাম্বুলেন্সের জন্য প্রয়োজনে আরও অর্থ বরাদ্দ করা হবে।