পটুয়াখালীতে স্বর্ন ব্যবসায়ী খুন

৭:৩৪ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ দেশের খবর, বরিশাল

we


পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী শহরের পুরাতন আদালতের পরিত্যক্ত ভবনের পাশ থেকে নারায়ন চন্দ্র কর্মকার (৫০) নামে এক স্বর্ন ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার সকালে স্থানীয়রা লাশটি পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ বেলা ১১ টার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে প্রেরন করে। জেলা পুলিশের উর্দ্ধোতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

নিহত নারায়ন কর্মকার শহরের স্বর্ন পট্টি এলাকার মনিষা স্বর্ন নিকেতনের স্বত্তাধিকারী ছিলেন। তিনি সবুজবাগ এলাকার হেমলাল কর্মকারের ছেলে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম বলেন, ‘এটি হত্যা নাকি অন্য কিছু সে সম্পর্কে কিছু বলা যাচ্ছে না। তবে নিহতের কপালে ও গালে আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। ময়নাতদন্ত শেষে ও নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলে পরে বিস্তারিত বলা যাবে।’

নিহতের বোন উষা রাণী কর্মকার বলেন, ‘আমার ভাইকে হত্যা করা হয়েছে। ভাইর সাথে দির্ঘদিন যাবৎ টাকা পয়সা নিয়ে একটি পক্ষের সাথে বিরোধ চলে আসছিলো। তবে কার সাথে বিরোধ চলে আসছে তা আমাদের কাউকে বলে নি।’

পটুয়াখালীর পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করে নিহতের স্বজনদের সাথে কথা বলেন। এ সময় তিনি তাদেরকে নিহতের বিষয়ে ও কি কারনে তার মৃত্যু হতে পারে তা তাকে তার অফিসে অবহিত করার অনুরোধ জানান। এ ছাড়া এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের বিষয়ে নিহতের স্বজনদের তিনি আস্তস্থ্য করেন।

অপরদিকে স্বর্ন ব্যবসায়ী নারায়ন কর্মকারের প্রতি সমবেদনা জানিয়ে শহরের স্বর্ন ব্যবসায়ীরা মঙ্গলবার আধাবেলা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখছে।