পরকীয়ার প্রতিবাদ করায় গৃহবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন


sad


পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার পাইকগাছায় পরকীয়ার প্রতিবাদ করায় এক গৃহবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে পিটিয়ে গুরুত্বর জখম করেছে স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজন। আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে গৃহবধু রিমা (২০)।

ভিকটিম ও তার পরিবার সুত্রে জানাযায়-পাইকগাছা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাাসিন্দা মোঃ রেজাউল ইসলামের কন্যা খাদিজা আক্তার রিমার সাথে এইক উপজেলার গদাইপুর ইউপি’র চরমোলাই গ্রামের মোস্তাক মোল্যার পুত্র ইখলাছুর রহমানের সহিত ইসলামী শরিয়ত মোতাবেক দুই লক্ষ ৫০ হাজার টাকা কাবিনে বিবাহ সম্পন্ন হয়।

বিবাহের পর থেকে স্বামী ইখলাছুর যৌতুকের দাবীতে অমানবিক নির্যাতন চালিয়ে আসছিল। অপরদিকে স্বামী ইখলাছুর তার এক নিকট আত্মীয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ ঘটনার প্রতিবাদ করতে গেলেই বিভিন্ন সময় মারধরের স্বীকার হয় নিরীহ গৃহবধু রিমা। ঘটনার দিন গত ৩০ জানুয়ারী সন্ধ্যায় পরকীয়ার বিষয়টি নিয়ে গৃহবধু রিমা স্বামী ইখলাছুরের সাথে কথা বলতেই তার উপর শুরু হয় মধ্যযুগীয় কায়দায় অমানুষিক নির্যাতন।

মারপিটের একপর্যায়ে গৃহবধুর স্পর্শকাতর স্থানে জখম করলে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। একপর্যায়ে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়দের সহায়তায় গৃহবধুকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মানবাধিকার ও বিভিন্নসংস্থা ভিকটিমের অবস্থা পর্যবেক্ষন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

◷ ৭:৫০ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ খুলনা, দেশের খবর