মির্জাপুরে সেতুর রেলিং ভেঙে বাস খাদে, আহত ৩০


অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় সেতুর রেলিং ভেঙে একটি বাস খাদে পড়ে গেছে। এ দুর্ঘটনায় কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছেন। বুধবার বিকাল চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আছিমতলায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের ১৬ জনকে কুমুদিনী হাসপাতালে ও পাঁচ জনকে জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

unnamedপুলিশ ও আহত যাত্রীরা জানান, দুপুরে ধনবাড়ী থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি বাস মহাসড়কের আছিমতলা সেতুতে এলে মাটিবোঝাই একটি ট্রাককে অতিক্রম করার সময় রেলিং ভেঙে বাসটি খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ৩০ যাত্রী আহত হন। পরে, মির্জাপুর হাইওয়ে ও থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. আতাউর রহমান বলেন, গুরুতর আহত ১৬ জনকে কুমুদিনী হাসপাতালে এবং জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার সার্জেন জুলহাস সময়ের কন্ঠস্বর’কে বলেন, সেতুর উপর দ্রুতগতিতে মাটিবোঝাই একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে বাসটি দুর্ঘটনা কবলিত হয়।

◷ ৮:১৭ অপরাহ্ন ৷ বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ ঢাকা, দেশের খবর