সংবাদ শিরোনাম

গাজীপুর পিরুজালী থেকে কিশোরের লাশ উদ্ধারদেশেই টিকা উৎপাদনের প্রস্তুতি নেয়া হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রীকক্সবাজারে ইয়াবা সম্রাটের সহযোগীর বাড়ি থেকে ১ লাখ ২০ হাজার ইয়াবা উদ্ধারসিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবন

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাঠে বল গড়ানোর আগেই চাপে কেকেআর, রাসেলের বিকল্প কে আসছে দলে?

৯:০০ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক- কলকাতা নাইটরাইডার্সে ছন্দপতন। ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল নির্বাসিত হয়েছেন। মাঠে বল গড়ানোর আগেই কেকেআর কিন্তু চাপে।

রাসেলের বিকল্প কে? রাসেলের পরিবর্তে কাকে নিলে সুবিধা হবে কলকাতা নাইটরাইডার্সের? এ নিয়ে জল্পনা তুঙ্গে। রাসেলের পরিবর্তে কাদের দিকে নজর কেকেআর কর্তৃপক্ষের? অনেকের নামই ভাসছে। কাকে নেবে সেটা চূড়ান্ত করবে কেকেআর কর্তৃপক্ষ। এঁদের মধ্যে রয়েছেন বেন স্টোকস, থিসারা পেরেরা, করি অ্যান্ডারসন, মিচেল জনসন।

imageবেন স্টোকসের দিকে নজর অনেক ফ্র্যাঞ্চাইজিরই। রাইজিং পুণে সুপারজায়ান্টস, গুজরাত লায়ন্স স্টোকসকে দলে নেওয়ার ব্যাপারে উৎসাহ দেখিয়েছে। রাসেল নির্বাসিত হওয়ায় মনে করা হচ্ছে, স্টোকসকে নেওয়ার জন্য প্রবল ভাবে ঝাঁপাবে কেকেআর। শ্রীলঙ্কার থিসারা পেরেরাকে নিলেও মন্দ হবে না। ব্যাট ও বলে যে কোনও সময়ে জ্বলে উঠতে পারেন পেরেরা। তাই রাসেলের পরিবর্ত হিসেবে তাঁকে বেছে নিলেও খুব একটা অবাক হওয়ার নয়।

নিউজিল্যান্ডের করি অ্যান্ডারসন বিস্ফোরক ব্যাটসম্যান। তিনি যে কোনও মুহূর্তে ম্যাচের রং বদলে দিতে পারেন। তাই তাঁকেও যদি কেকেআর-এর জার্সি পরে খেলতে দেখা যায় অবাক হওয়ার নয়।