• আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কে এই যুবতী? রহস্যময়ী যুবতী আর শাহরুখকে নিয়ে নেটি দুনিয়ায় হাজারও জল্পনার ছড়াছড়ি!

৯:১৯ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ১, ২০১৭ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক –

সম্প্রতি পুণে গিয়েছিলেন বলিউড বাদশাহ  শাখরুখ খান। সেখানে তার অনুগামীদের সঙ্গে একটি গ্রুপ সেলফি তোলেন। অনেককেই দেখা গিয়েছে সে ছবিতে। কিন্তু লাইমলাইট কেড়ে নিয়েছেন একজনই।

“সুন্দর মুখের জয় সর্বত্র। আচমকা যেন পুরানো কথাটিতে নতুন করে মনে করিয়ে দিলেন অলিভ গ্রিন টি-শার্ট পরা মেয়েটি। না তেমন কেউ নন তিনি। তবু তার সরল, নিষ্পাপ চাহনিতেই মজে গেল নেটি দুনিয়া। সকলেরই প্রশ্ন, কে এই যুবতী?

সামনে স্বপ্নের নায়ক। চোখেমুখে মুগ্ধতা নিয়েই তিনি তাকিয়ে ছিলেন লেন্সের দিকে৷ আর সে চাহনিতেই বাজিমাত।

নেটি দুনিয়ায় হাজারও জল্পনার ছড়াছড়ি। কেউ বলছেন মডেল। কেউবা বলছেন হয়তবা শাহরুখের ছবির নতুন নায়িকা। জল্পনা অবশ্য ভিত্তিহীন নয়। কেননা এর আগে ‘বাজিগর’ নিজেই বলেছিলেন, ছবিতে নতুন নায়িকাকে আনতে চান তিনি। সেই ভাবনার পথ ধরেই ‘রইস’ ছবিতে মাহিরা খানের পদার্পণ।

shahrukh-tweet

অনেকে তাই ধরেই নিয়েছিলেন ইনি বোধহয় নতুন কোনও ছবির নায়িকা। কথায় বলে, যিনি আলো নিজের দিকে কেড়ে নিতে পারেন, তিনি এমনিই পারেন। এক্ষেত্রেও তাই। সত্যিই এ যুবতী শাহরুখের ছবির নায়িকা নন। শাহরুখ তাকে চেনেনও না। অথচ বাজিগরকে ছাপিয়ে বাজিমাত করলেন তিনিই। এমনকী বিয়ের প্রস্তাবও পেয়েছেন তিনি।

তাহলে কি এই খ্যাতির পর সিনেমায় নামতে চলেছেন তিনি? লাজুক হেসে সাইমার জবাব, আপাতত তিনি এসব নিয়ে ভাবছেন না। পড়াশোনাতেই মন দিয়েছেন তিনি।