‘শেখ হা‌সিনার অধী‌নেই ২০১৯ সা‌লে নির্বাচন হ‌বে’ না‌সিম

১২:১৩ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০১৭ জাতীয়

জিএস‌কে শান্ত, খুলনা প্র‌তি‌নি‌ধি:

স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মাদ না‌সিম ব‌লে‌ছেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার অধী‌নেই সং‌বিধান অনুযায়ী ২০১৯ সা‌লে জাতীয় নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌বে। বুধবার (১-ফেব্রুয়ারী) দুপু‌রে খুলনা শহীদ শেখ অাবু না‌সের বিশেষা‌য়িত হাসপাতা‌লে অাই সি ইউ এবং প্লা‌স্টিক সার্জারী এ্যান্ড বার্ন ইউনিট বিভাগ উদ্বোধনী অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্তৃৃতায় তি‌নি এ কথা ব‌লেন।

মন্ত্রী ব‌লেন, বিএন‌পি নেত্রী বেগম খালেদা জিয়ার সরকার শেখ রা‌সেল হাসপাতালের প্রকল্প, গ্রামীন জনগন‌কে দেওয়া হেলথ্ ক‌মিউ‌নি‌টি ক্লি‌নিক বন্ধ ক‌রে দিয়ে‌ছেন। শেখ হা‌সিনার সরকার জনগ‌নের সেবার ল‌ক্ষ্যে হেলথ্ ক‌মিউ‌নি‌টি ক্লি‌নিক চালু ক‌রে‌ছেন। তারা প্র‌তিহিংসার রাজনী‌তি ক‌রে বিধায় জনগন এখন তা‌দের ভা‌লোবাসার বাই‌রে চ‌লে গেছে। অামরা জনগ‌নের সেবার জন্য রাজনী‌তি ক‌রি। দে‌শের চি‌কিৎসা সেবা এখন অ‌নেক উন্নত। তাই অাগামী নির্বাচ‌নে অাবার নৌকায় ভোট দি‌য়ে অাওয়ামীলীগ‌কে বিজয়ী ক‌রে চি‌কিৎসা সেবাসহ দে‌শের সা‌র্বিক উন্নয়ন‌ে জনগন‌কে পা‌শে থাকার অাহবান জানান তি‌নি।

khulna-somoyerkonthosor-2

শহীদ শেখ অাবু না‌সের বি‌শেষা‌য়িত হাসপাতা‌লের প‌রিচালক ডাক্তার বিধান কুমার গোস্বামীর সভাপ‌তি‌ত্বে অন‌ু‌ষ্ঠিত উদ্বোধনী সভায় উপ‌স্থিত ছি‌লেন শেখ হেলাল উদ্দিন এম‌পি, বেগম মন্নুজান সু‌ফিয়ান এম‌পি, তালুকদার অাব্দুল খা‌লেক এম‌পি, পঞ্চানন বিশ্বাস এম‌পি, মিজানু‌র রহমান মিজান এম‌পি, জেলা প‌রিষদ চেয়ারম্যান ও সা‌বেক এম‌পি শেখ হারুনুর রশীদ, বিভাগীয় ক‌মিশনার অাব্দুস সামাদ, জেলা প্রশাসক নাজমুল অাহসান, খুলনা বি এম সভাপ‌তি ও কেন্দ্রীয় সহসভাপ‌তি ডাঃ শেখ বাহারুল অালমসহ অ‌তি‌থিবৃন্দ।

khulna-somoyerkonthosor

এ সময় বক্তারা ব‌লেন অামা‌দের চি‌কিৎসা সেবা ও তার খরচ বহন কর‌তে বাই‌রের দে‌শেগু‌লোর নির্ভরতা এখন একটা প্রথা হ‌য়ে দা‌ড়ি‌য়ে‌ছে। অামা‌দের চি‌কিৎসা সেবার মান এখন অ‌নেক উন্নত। দে‌শের চি‌কিৎসা সেবা স‌ঠিক ভা‌বে নিয়ন্ত্রিত হ‌লে বিশ্বমা‌নের স্বাস্থ্য সেবা অামা‌দের দে‌শেই সম্ভব। আর সে লক্ষ্য পূরণে চি‌কিৎসক‌দের পাশাপা‌শি সকলকে আন্ত‌রিক হ‌তে হ‌বে।

উ‌দ্বোধনী অনুষ্ঠান শে‌ষে স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মাদ না‌সিম হাসপাতা‌লের আই সি ইউ এবং প্লাস্টিক সার্জারী এ্যান্ড বার্ন ইউনিট প‌রিদর্শন ক‌রেন এবং বিকেলে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হ‌াসপাতাল প‌রিদর্শনে যান তি‌নি।