সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন যুবকের মর্মান্তিক মৃত্যু

১২:২৮ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০১৭ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, ফিচার, স্পট লাইট

সীতাকুন্ডু প্রতিনিধি, চট্টগ্রাম

আজ বুধবার রাত পৌনে ১১টার  দিকে দুইটি কাভার্ড ভ্যানের চাপায় পড়ে  মটরসাইকেলে থাকা তিন যুবকের  মর্মান্তিক মৃত্যু হয়েছে । চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বুধবার রাতে মহাসড়কের বানুবাজার এলাকায় এ ভয়াবহ  দুর্ঘটনা ঘটে।

বারো আউলিয়া পুলিশ ফাঁড়ির এসআই সালেহ আহমেদ সময়ের কণ্ঠস্বরকে জানান,  নিহত তিন যুবকের পরিচয় পাওয়া গেছে।  নিহতরা হলেন, মোহাম্মদ নয়ন(২৪) পিতা- মৃত মুসলিম উদ্দিন, মোহাম্মদ রাকিব (২৫) পিতা- এজাজ আহমেদ, মোহাম্মদ জাবেদ হোসেন(২৪) পিতা- মো. সৈয়দ হোসেন।

নিহতদের সবার বাড়ি উপজেলার ছলিমপুর ইউনিয়নের কালুশাহ মাজারস্থ ফকির হাট এলাকায় । ঘটনার পর মহাসড়কে কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়।

sitakundu-accidentপ্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বুধবার রাতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি কাভার্ডভ্যান (চট্টমেট্টো-ট-১১-৫৭৩০) একইমুখী অপর একটি কাভার্ডভ্যানকে  পেছন দিক থেকে ধাক্কা দেয়। এসময় দুই কাভার্ডভ্যানের মধ্যে পড়ে মোটর সাইকেলটি (চট্টমেট্টো-হ-১১-২৫৪৯) ধুমড়ে মুচড়ে যায়।  ঘটনাস্থলে মোটর সাইকেলের তিন আরোহীর মধ্যে দুইজন মারা যায়। অপর এক আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। ঘাতক কাভার্ডভ্যান চালক জসিম উদ্দিনকে এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করেছে।

sitakundu8

দুর্ঘটনায় পতিত মোটরসাইকেলটির নাম্বার – চট্ট মেট্রো- ল ১১-২৫ ৪৯ ।

sitakundu-accident21

sitakundu-accident2

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, ঘটনার ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চারলেনের ঢাকামুখী লেনটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে  ঘটনাস্থলে পুলিশ এসে নিহতদের লাশ উদ্ধার করে দূর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান মোটর সাইকেলটি মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।