• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অবশেষে অবসান হলো নেটি দুনিয়ায় ভাইরাল হওয়া ট্রাম্পের ভাই নিয়ে সব রহস্যের!


আন্তর্জাতিক ডেস্ক – কেনিয়ার এই ব্যক্তি নিজেকে ডোনাল্ড ট্রাম্পের সৎ ভাই দাবি করেছিলেন। কিন্তু বুঝতেই পারছেন তিনি যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্টের ভাই নন।ছবিটা প্রথম এসেছিলো গত জানুয়ারিতে আমেরিকান কমেডিয়ান ও রেডিও উপস্থাপক রিকি স্মাইলির ফেসবুক পাতায়। সেখানে তখন কমেন্ট পড়েছিলো শত শত আর পোস্টটি শেয়ার হয়েছিলো হাজারেরও বেশি।তখন আরেকটি দাবিও উঠে আসে, আর তা হলো এ ভদ্রলোকের নাম এনইউরিঙ্গো ট্রাম্প এবং তার বাড়ি মালাউইতে।

তার ছবির নিচে ডোনাল্ড ট্রাম্পের মেইক আমেরিকা গ্রেট এগেইন এর অনুকরণে লেখা আছে – মেইক মালাউই গ্রেট এগেইন। কিন্তু ইন্টারনেটের কমেডি মেমের এই লোকটি আসলে কে ? অনেক খোঁজাখুঁজির পর জানা গেছে লোকটির বাড়ি আসলে ঘানায়।

trumph-ghanaএকপর্যায়ে দেখা যায়, তিনি ঘানার প্রেসিডেন্ট এবং তার একটি ছবি পাওয়া যায় যেখানে তিনি ঘানার অভিনেতা কফি আডুর সাথে শুভেচ্ছা বিনিময় করছেন। ওদিকে রিকি স্মাইলি শোয়ের ফেসবুক পোস্টটিতে কমেন্ট পড়েছিলো ৩১১টি এবং এর মধ্যে মাত্র দুজন সনাক্ত করতে সক্ষম হন যে লোকটি আসলে ঘানার প্রেসিডেন্ট। আর এরপরে প্রেসিডেন্ট নানা আকুফো আড্ডু ডোনাল্ড ট্রাম্পের সৎ ভাই না হয়েও সমর্থকদের মধ্যেই পরিচিত হয়ে ওঠেন নানা ট্রাম্প নামে।

আবার একই সময়ে অর্থাৎ ডিসেম্বরে নির্বাচনী প্রচার হওয়ায় নানা ট্রাম্পের সাথে সমর্থকরাই লিখেছে “নানা ট্রাম্প” মেইক ঘানা গ্রেট এগেইন”। আর এর মাধ্যমেই অবসান হলো নেটি দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠা ডোনাল্ড ট্রাম্পের ভাই নিয়ে সব রহস্যের।

◷ ১:৫১ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০১৭ Breaking News, আন্তর্জাতিক, স্পট লাইট