সংবাদ শিরোনাম

নোয়াখালীর সোনাইমুড়ীতে গৃহবধূর দেহ তল্লাশি করে মিলল ইয়াবাটুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের শ্রদ্ধাপাবনায় স্ত্রীর মামলায় পুলিশ কনস্টেবলের ২ বছরের কারাদন্ডনওগাঁয় সময়ের একবছর পরও শেষ হয়নি কাজ: ধুলাবালুতে নিত্য দুর্ভোগবিএনপির বুদ্ধি আছে কি না জানি না: ডা. জাফরুল্লাহকিশোরগঞ্জে ৭টি তক্ষকসহ এক পাচারকারীকে আটকবেরোবি উপাচার্যের বিরুদ্ধে ৪৫ অভিযোগ তদন্তে আসছে ইউজিসিশহীদ মিনারে এইচ টি ইমামকে শেষ শ্রদ্ধাইট বিক্রি চালুর দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলনশায়েস্তাগঞ্জে পরিত্যক্ত ভবনেই চলছে বন বিভাগের অফিসের কার্যক্রম

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

৪৩তম জন্মদিনে চোখ দান করে বিরল এক নজির স্থাপন করলেন ‘হার্টথ্রুব হৃত্বিক’!

৩:১৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০১৭ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর. আলো (Light) এক ধরণের শক্তি বা বাহ্যিক কারণ, যা চোখে প্রবেশ করে দর্শনের অনুভূতি জন্মায়। আমরা দেখি, আনন্দ নেই দর্শনের । এই পৃথিবীতে আমরা অনেকেই নিরানন্দ থাকি, মাঝে মাঝে জীবনকে বোঝাও মনে করি । বেঁচে থাকা বিস্বাদ হয়ে পড়ে তখন নিজের কাছে । মাঝে মাঝে অনেকে পৃথিবীর মায়াকে নিজ হাতে শেষ করে দেয় ! নিজেকে নিয়ে যায় না ফেরার দেশে । অথচ আমরা স্বাভাবিক মানে আমরা চলতে ফিরতে পারি । স্বাভাবিক কাজ গুলো করার ক্ষেত্রে আমাদের নিয়ত যুদ্ধ করতে হচ্ছে না । কেন বলছি এসব ? বলছি দৃষ্টি প্রতিবন্ধী মানুষ গুলোর জন্য । যারা পৃথিবীর সৌন্দর্য থেকে বঞ্চিত ।

এবার সদ্য মুক্তি পাওয়া ‘কাবিল’ ছবিতে দৃষ্টিহীন যুবকের চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা হৃত্বিক রোশন। ছবিতে অভিনয় ভালো করার খাতিরে হৃত্বিককে দৃষ্টিহীন মানুষের সঙ্গে মিশতে হয়েছিল। সেই সময়ে হওয়া উপলব্ধি থেকেই এবার নিজের ৪৩তম জন্মদিনে চক্ষুদান করেছেন হৃত্বিক।

আমরা ইএর আগে অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রজনীকান্ত, হেমা মালিনি, ঐশ্বরিয়া রাই বচ্চন, সোনাক্ষী সিনহা, মাধবনের মতো তারকারা নিজেদের চক্ষুদান করে দৃষ্টান্ত তৈরি করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো বলিউডের হার্টথ্রব হৃতিক রোশনের নামও।

hriittik-newআদিত্য জোত আই হাসপাতালের চেয়ারম্যান ও পরিচালক সুন্দরম নটরাজন জানিয়েছেন এ খবর। তিনি বলেন, আমি ‘কাবিল’র ট্রেলার দেখার পরই ছবির প্রোডিউসার রাকেশ রোশনকে ফোন করি। হৃতিক চোখ দানে আগ্রহী কি না সে বিষয়ে জানতে চাই। রাকেশজির জবাবে আমি অবাক হয়ে যাই। তিনি জানান, তার ছেলে এরইমধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। আমি হৃতিকের সঙ্গে কথা বলে জানতে পারি চোখ দান করেই এবছর নিজের জন্মদিনটি পালন করতে চায় সে।

গত ১০ জানুয়ারি তেমনটাই করেছেন হৃতিক। ডাক্তার নটরাজনের সঙ্গে রোশন পরিবারের বহুদিনের সম্পর্ক। নটরাজন বলেন, ‘কাবিল’ মুক্তি পাওয়ার আগে এই খবরটি প্রকাশ্যে আসুক, চাননি ডুগ্গু (হৃতিকের ডাক নাম)। কিন্তু ‘কাবিল’ এ হৃতিকের অভিনয় যেভাবে দর্শকদের মন ছুঁয়েছে, এবার এই খবরটিও সকলকে অনুপ্রাণিত করুক।

নটরাজনের বিশ্বাস, হৃতিকের এই বিষয়টি অনেককেই অনুপ্রেরণা দেবে।

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১