সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনায় মাস ব্যাপী ২১শের বই‌ মেলা শুরু

১:৫২ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০১৭ খুলনা, দেশের খবর

জিএস‌কে শান্ত, খুলনা প্র‌তি‌নি‌ধি: ‘উন্নত জীবনের জন্য বই’ এ প্রতিপাদ্য‌ে খুলনায় মাস ব্যাপী একুশের বইমেলা শুরু হয়েছে। নগরীর বয়রাস্থ বিভাগীয় সরকারি গণগ্রন্থগার প্রাঙ্গণে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ডঃ মসিউর রহমান।

mala

জেলা প্রশাসক নাজমুল অাহসা‌নের সভাপ‌তি‌ত্বে উদ্বোধনী অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেল অতিরিক্ত পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, খুলনা সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর সালমা পারভীন, বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের উপ-পরিচালক ও মেলা পরিচালনা কমিটির সদস্য সচিব হরেন্দ্রনাথ বসু, রবি আজিয়াটা লিমিটেডের জেনারেল ম্যানেজার মারুফ হোসেন চৌধুরী, পুস্তক প্রকাশনা ও বিক্রেতা সমিতি খুলনা শাখার সভাপতি মোঃ আলমগীরসহ অ‌তি‌থিবৃন্দ।

এবার মেলায় ৮১টি স্টল রয়েছে। মেলামঞ্চে প্রতিদিন প্রবন্ধ ও কবিতা পাঠ, আলোচনা সভা, নতুন লেখকদের বইয়ের মোড়ক উন্মোচন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে। স্থানীয় ২৫টি স্কুল তাদের শিক্ষার্থীদের অংশ গ্রহণে ধারাবাহিকভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে। মেলায় ঢাকাসহ বিভাগের অন্যান্য জেলা থেকে পুস্তক ব্যবসায়ীরা স্টল বরাদ্দ নিয়েছে। মাস ব্যাপী এ মেলা চলবে আগামী ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত। প্রতিদিন বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।