আড়াইহাজারে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আহত-২০


এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে আজ বৃহস্পতিবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

songor

এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতরা হলেন আলম, সুলতান, সাগর, হাবু, রবিউল্লাহ, রুমি, মুসা, আনোয়ার, তানিয়া, জাহাঙ্গীর, মোস্তফা, রুস্তম ও হয়দার আলী। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন। স্থানীয় মুকুন্দি এলাকার আলম গং ও সুলতান গংয়ের মধ্যে সংঘর্ষের এই ঘটনা ঘটে।

জানা গেছে, মুকুন্দি এলাকার আলম গংয়ের সঙ্গে প্রতিবেশী সুলতান গংদের বোরো চাষের সেচের ড্রেন স্থাপন নিয়ে বিরোধ চলে আসছিল। আজ বৃহস্পতিবার সকালে আলম গংদেয় ফসলি জমির পাশ দিয়ে প্রবাহিত সেচের পানির ড্রেন বন্ধ করে দেয়। এতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় এলোপাথারি আঘাতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আলম বলেন, জমির পাশ দিয়ে সেচের ড্রেন নেওয়ায় তার ফসলের ক্ষতি হচ্ছে। এতে বাঁধা দেয়ায় তাদের লোকজনের ওপর হামলা চালানো হয়েছে।

এদিকে, সুলতান এ অভিযোগ অস্বীকার করেন বলেন, সেচের পানির প্রবাহ বন্ধ করার সময় বাঁধা দিলে আলম গং তাদের ওপর হামলা চালায়। এতে তাদের বেশ কিছু লোক আহত হন।

আড়াইহাজার থানার ওসি তদন্ত মোঃ শফিউল আজম খাঁন সময়ের কণ্ঠস্বরকে বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি।

◷ ৩:৩৪ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০১৭ ঢাকা, দেশের খবর