• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মানবসেতুতে হাঁটার ছবি ভাইরালে এবার সমালোচনার মুখে নরসিংদীর মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা!


মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: এবার নরসিংদীর মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহর মানবসেতুতে হাঁটার ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় ব্যপক সমালোচনার ঝড় উঠেছে। মানবসেতু দিয়ে ইউএনও শহিদ উল্লাহের হেঁটে যাওয়ার ছবি বুধবার রাতে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর থেকেই শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তোলপাড়।Pic-Narsing4di-UNO

ছবিতে দেখা যায়, লাঠি খেলার দলের খেলোয়াড়রা একে অপরের উপর শুয়ে মানবসেতু নির্মাণ করছে। তারা দুই হাতে লাঠি ধরে রাখে। ইউএনও শহিদ উল্লাহ খেলোয়াড়দের বুকে পারা দিয়ে ওই মানবসেতুর উপর দিয়ে হেঁটে যাচ্ছেন। দুই জন খেলোয়াড়ের পাশাপাশি একজন ব্যক্তি উনাকে মানবসেতু পার হতে সহায়তা করছে। চারদিক থেকে বিপুল সংখ্যক দর্শনার্থী দৃশ্যটি দেখছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বাংলা নববর্ষ বরণ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে মনোহরদী ডিগ্রি কলেজ মাঠে ৩ দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়। মেলায় পার্শ্ববর্তী কাপাসিয়ার একটি লাঠি খেলার দল তাদের নৈপুণ্য প্রদর্শন করেন। খেলার এক পর্যায়ে খেলোয়াররা একটি মানবসেতু তৈরি করে। মানবসেতুর ওপর দাঁড়িয়ে সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহ।

ঘটনা স্বীকার করে মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদ উল্লাহ বলেন, ‘মানবসেতু খেলার একটি অংশ। খেলোয়াড়দের অনুরোধে আমি মানবসেতুতে উঠে তাদের সালাম গ্রহণ করি। তাদেরকে আড়াই হাজার টাকা সেলামি দিই।’

উল্লেখ্য, চাঁদপুরের হাইমচর উপজেলা চেয়ারম্যান ও জামালপুরে স্কুলের জমিদাতা শিক্ষার্থীদের তৈরি মানবসেতু পার হয়ে দেশজুড়ে তুমুল সমালোচিত হয়।

◷ ১১:০১ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০১৭ আলোচিত বাংলাদেশ, ঢাকা, দেশের খবর