কক্সবাজারের শ্যামলী পরিবহনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত, আহত ২০

৩:৩৩ পূর্বাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০১৭ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, ফিচার, স্পট লাইট

কক্সবাজার প্রতিনিধি-

কক্সবাজারের চকোরিয়ায় শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাস ও বাসের প্রায় আরও ২০ যাত্রী আহত ও  দগ্ধ হয়েছেন বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে মাইক্রোচালকও রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে কক্সবাজারমুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়।

এদিকে, তিনজনের মৃত্যু নিশ্চিত করে চকরিয়া থানার ওসি ( তদন্ত) কামরুল আজম জানান, এতে দুই পরিবহনের ২০ যাত্রী কমবেশি আহত হয়। দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে এনেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে পাটিয়েছেন পুলিশ ও এলাকার লোকজন। গাড়ী দুটি হাইওয়ে পুলিশের জিম্মায় নেয়া হয়েছে।

somoyerkonthosor- coxbazar

দগ্ধদের উদ্ধার করে চকোরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ চকোরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। গাড়ী দুটি জব্দ করা হয়েছে বলে পুলিশ কর্মকর্তা কামরুল জানিয়েছেন।