মেয়রের ছোঁড়া গুলিতে শেষ পর্যন্ত জীবন যুদ্ধে হেরে গেলো সাংবাদিক শিমুল, প্রতিবাদে আগামীকাল হরতাল

২:০৬ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ, ফিচার, স্পট লাইট

সিরাজগঞ্জ প্রতিনিধি, সময়ের কণ্ঠস্বর – সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মীরুর ব্যক্তিগত শটগানের ছোঁড়া গুলিতে শেষ পর্যন্ত হেরে গেছে জীবন যুদ্ধে।

আজ শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলের মৃত্যু হয় বলে জানান হাটিকুমড়ুল এলাকার সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক হাফিজ রহমান মিলন।

এদিকে এই ঘটনার প্রতিবাদে আগামীকাল শনিবার (৪ জানুয়ারি) শাহাজাদপুরে অর্ধদিবস হরতাল ডেকেছে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

গতকাল (২ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরে শাহজাদপুর পৌর আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ভিপি রহিমের সমর্থকরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র হালিমুল হক মিরুর বাড়ি ঘেরাও করলে সংঘর্ষের মধ্যে গুলিতে আহত হন শিমুল। তারপর আহত শিমুলকে বগুড়ায় পাঠানো হয়। সেখান থেকে শুক্রবার সকালে তাকে ঢাকায় নেওয়া হচ্ছিল। পথে অবস্থার অবনতি হওয়ায় সাখাওয়াত মেমোরিয়ালে ভর্তি করা হলে তিনি মারা যান।

hortal-sirajganj-somoyerkonthosor

উল্লেখ্য, গতকাল দুপুর দেড়টার দিকে শাহজাদপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় শেখকে মেয়রের ভাই হাসিবুল হক পিন্টু মারধর করেন। পরে বিজয় পক্ষের লোকজন মহাসড়ক অবরোধ করে। অবরোধ চলাকালে বিজয়ের সমর্থকরা একটি মিছিল নিয়ে মেয়রের বাড়ির দিকে যায়। বাড়ির কাছে পৌঁছালে কেউ বাড়ি লক্ষ্য করে ঢিল ছুড়ে। এ সময় মেয়র হালিমুল হক মীরু তাঁর শটগান থেকে গুলি ছোড়েন। সেই গুলি সাংবাদিক শিমুলসহ তিনজনের গায়ে বিদ্ধ হয়। তাঁদের মধ্যে গুলিবিদ্ধ সাংবাদিক শিমুলকে বগুড়ায় জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মেয়রের ছোড়া গুলিতে সাংবাদিকসহ আহত ৩: বিক্ষোভ, থানা ঘেরাও করে সমাবেশ