• আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গ্রেপ্তার হওয়া জামায়াতের ২৮ নারীকে রিমান্ডে নিয়েছে পুলিশ

৩:৩২ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০১৭ Breaking News, ফিচার, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর – জামায়াতের ২৮ নারী সদস্যের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এর আগে, রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার হওয়া জামায়াতে ইসলামীর ২৮ নারী সদস্যের সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

শুক্রবার বিকেলে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

মামলার এজাহার অনুযায়ী, গ্রেপ্তারকৃত ২৮ জন হলেন: মহিলা জামায়াতের সেক্রেটারি শাহনাজ বেগম (৫৬), রোকন পর্যায়ের নেত্রী নাঈমা আক্তার (৫৫), উম্মে খালেদা (৪০), জোহরা বেগম (৩৫), সৈয়দা শাহীন আক্তার (৪০), উম্মে কুলসুম (৪২), জেসমিন খান (৪৩), খোদেজা আক্তার (৩২), সালমা হক (৪৫), সাকিয়া তাসনিম (৪৭), সেলিমা সুলতানা সুইটি (৪৮), হাফসা (৫৫), আকলিমা ফেরদৌস (৩৭), রোকসানা বেগম (৫১), আফসানা মীম (২৫), শরীফা আক্তার (৫৩), রুবিনা আক্তার (৩৮), তাসলিমা (৫২), আসমা খাতুন (৩৫), সুফিয়া (৪১), আনোয়ারা বেগম (৪৬), ইয়াসমিন আক্তার (৪১), সাদিয়া (৪৫), ফাতেমা বেগম (৫১), উম্মে আতিয়া (৪৬), রুমা আক্তার (৩২), রাজিয়া আক্তার (৪২) এবং রাহিমা খাতুনন (৩০)।

jamat-woman-rimand

সংবাদ সম্মেলনে পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার জানান, বৃহস্পতিবার বেলা দুইটা থেকে আড়াইটার মধ্যে তাজমহল রোডের একটি বাসার (১১/৭) দ্বিতীয় তলা থেকে এই ২৮ জনকে গ্রেপ্তার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে গেলে তারা ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। পরে পুলিশ দরজা ভাঙতে গেলে তারা খুলে দেন।

এ সময় তাদের কাছ থেকে জামায়াতে ইসলামীর কর্মীদের উদ্দেশে ছাপানো ৫০টি ও অন্য আরো ৭০টি লিফলেট, সংগঠনের মাসিক রিপোর্ট ফরম ২২৫টি, গোলাম আযমের লেখা তিনটি এবং মতিউর রহমান নিজামীর লেখা একটি বই উদ্ধার করা হয়।