সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বহিস্কার হলেন ছাত্রদের পিঠে হেঁটে যাওয়া আঃলীগের সেই নেতা, ‘নেয়া হচ্ছে পরবর্তী পদক্ষেপ’

৩:৪৭ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ, ফিচার, স্পট লাইট

মুন্সিগাঞ্জ প্রতিনিধি – পদ্মাসেতুর নামে চাঁদপুরের হাইমচরে পদ্মাসেতুর নামে বিদ্যালয়ের ছাত্রদের পিঠের ওপর দিয়ে হেঁটে যাওয়া সেই উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারীকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের টংগবাড়ি উপজেলায় তুলকাই সেতু উদ্ধোধনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানান।

তিনি বলেন, নুর হোসেন এর বিরুদ্ধে দলীয় এবং প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। মানবসেতু পার হওয়ার মতো জঘন্য ও ঘৃণার কাজ যারা করে তাদের প্রতিরোধ করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, অন্যায় করে কেউ পার পাবে না, সে আওয়ামী লীগের যতো বড় নেতাই হোক।

chandpur_38418_1486015796-1

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি জেলা প্রশাসক সায়লা ফারজানা প্রমুখ।

গত সোমবার হাইমচর উপজেলার নীলকমল ওসমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। স্কুলের প্রচলিত রীতি অনুযায়ী সেখানে নবম ও দশম শ্রেণির কিছু শিক্ষার্থী মিলে একটি মানবসেতু তৈরি করে। এই মানবসেতুর ওপর দিয়ে হেঁটে যান অনুষ্ঠানের প্রধান অতিথি নুর হোসেন পাটোয়ারী।

এর আগে শিক্ষার্থীদের পিঠের ওপর দিয়ে হেঁটে যাওয়ার ঘটনায়  গতকাল বৃহস্পতিবার (২ জানুয়ারি) বেলা ১১টার দিকে আলকিবাজার এলাকায় বিক্ষুব্ধ অভিভাবকরা প্রতিবাদ মিছিল বের করলে উপজেলা চেয়ারম্যান নূর হোসেনের লোকজন বাধা দেয়। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

উলে­খ্য, গত ৩০ জানুয়ারি নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দশম শ্রেণির শিক্ষার্থীদের তৈরি মানবসেতুর (প্রতীকী পদ্মাসেতু) ওপর দিয়ে উপজেলা চেয়ারম্যান নেতা নুর হোসেন পাটওয়ারী হেঁটে যান। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন পত্রিকা ও ইলেকট্রনিক গণমাধ্যমে প্রচারিত হলে আলোচনার ঝড় ওঠে।

সারাদেশে নিন্দার ঝড় উঠলে বুধবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের নির্দেশে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সারোয়ার জাহানকে এ ঘটনার তদন্ত ভার দেয়া হয়।