অনতিলম্বে শিমুলের হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুততম সময়ের মধ্যে বিচারের দাবি এরশাদের

৭:০০ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০১৭ জাতীয়

স্টাফ রিপোর্টার, সময়ের কণ্ঠস্বর. সমকালের সিরাজগঞ্জের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলের নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বিবৃতিতে এরশাদ বলেন, দলীয় কোন্দল এবং আধিপত্য বিস্তারের লড়াইয়ে এক নির্ভীক কলম সৈনিক দৈনিক সমকালের প্রতিনিধি আব্দলু হাকিম শিমুলকে জীবন দিতে হলো, যার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই।

তিনি বলেন আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছিলেন শিমুল।এছাড়াও সাবেক রাষ্ট্রপতি এরশাদ অনতিলম্বে শিমুলের হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুততম সময়ের মধ্যে বিচারের দাবি জানান।

শুক্রবার এক বিবৃতিতে শোক প্রকাশ করে এ ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন তিনি।

ershad

বৃহস্পতিবার দুপুরে শাহজাদপুরের আওয়ামী লীগ-সমর্থিত মেয়র হালিমুল হক মিরুর ছোট ভাই হাফিজুল হক পৌর শহরের কালীবাড়ি মোড়ে শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মারধর করেন। খবর ছড়িয়ে পড়লে বিজয়ের সমর্থক, কলেজছাত্ররা ও মহল্লার লোকজন একযোগে বেলা তিনটার দিকে মেয়রের বাসায় হামলা চালান।

এসময় হামলাকারীদের লক্ষ্য করে হালিমুল হক মিরু তার শর্টগান থেকে গুলি ছোড়েন। সংবাদ সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হন হাকিম। সংঘর্ষের সময় তার মাথা ও মুখে গুলি লাগে। তাকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে ঢাকায় আনার পথে তার মৃত্যু হয়।