নরসিংদীতে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, হাসপাতাল ভাংচুর: স্বজনদের উপর পাল্টা হামলা, আহত ৫


মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদী জেনারেল ও ডেন্টাল হাসপাতালে ভুল চিকিৎসায় আসমা (২০) নামে এক প্রসুতির মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাংচুর করেছে স্বজনেরা। এসময় হাসপাতালের লোকজনের পাল্টা হামলায় রোগীর সাথে থাকা ৫ জন গুরুতর আহত হয়েছে। অন্যদিকে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুতে নরসিংদী ডিসি রোড জেলখানা মোড় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন স্বজনেরা।pic78456346346

স্বজনেরা জানায়, রায়পুরা হাটু ভাঙ্গা এলাকার প্রসুতি আসমা বেগমকে গত ১ ফ্রেরুয়ারী সিজার করার জন্য নরসিংদী জেনারেল ও ডেন্টাল হাসপাতালে ভর্তি করে। পরে ২ ফ্রেব্রুয়ারী বিকালে হাসপাতালের কর্মরত ডা. আপেল রোগীর সিজার করে। পরে চিকিৎসাধীন আসমা বেগম অসুস্থ হয়ে পরলে রোগীর স্বজনেরা তাকে ঢাকা মেডিকেলে নিতে চাইলে হাসপাতাল কতৃপক্ষ নিতে না দিয়ে এখানেই চিকিৎসা দিয়ে যাচ্ছিল।

আজ শুক্রবার বিকাল ৩ টায় নরসিংদী জেনারেল ও ডেন্টাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আসমা বেগম (২০) মৃত্যুবরন করে। মৃত্যুর সংবাদে স্বজনেরা হ্সপাতালে ছুটে আসে এবং তারা কি কারনে মৃত্যু হয়েছে জানতে চাইলে হাসপাতাল কতৃপক্ষ রোগীর স্বজনদের উপর হামলা চালায়। এসময় জিয়াউর রহমান, মুস্তাফিজুর, আ: রহমান, নায়িম ও রোগির স্বামী রাহিম গুরুতর আহত হয়। তাদের বিরুদ্ধে ইতিপূর্বেও চিকিৎসার নামে অপচিকিৎসার অভিযোগ রয়েছে।

খবর পেয়ে নরসিংদী মডেল থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্তনে আনে। এ ঘটনার পর হাসপাতালের লোকজন গা ঢাকা দিয়েছে। এ রিপোট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে প্রেরন করা হয়েছে।

◷ ৭:৪৩ অপরাহ্ন ৷ শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০১৭ ঢাকা, দেশের খবর, স্পট লাইট
শিক্ষা নিয়ে ৬ মন্ত্রণালয়ের বৈঠক দুপুরে

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

ঢাকা বারে সভাপতি আ. লীগ, সম্পাদক বিএনপি

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

দেশে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

শাহবাগে মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১৫

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

এসএসসি-এইচএসসি পরীক্ষা ঘোষিত সময়ে হচ্ছে না

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১