দীর্ঘ বিরতির পর এবার বলিউডের মুভিতে ‘রহস্যময়ী এক পতিতার’ ভুমিকায় ফিরছেন প্রিয়াঙ্কা

৮:৫৪ পূর্বাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ Uncategorized, বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক :
সাম্প্রতিককালে হলিউড প্রজেক্ট নিয়েই  বলিউড থেকে অনেকটা দূরেই আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে হালের হার্টথ্রব নায়িকা অভিনেত্রীর জনপ্রিয়তার আতুড়ঘর কিন্তু বলিউডই । এবার বেশ সময় পর ব্যতিক্রমি চমক নিয়ে সেই পুরোনো ইন্ডাস্ট্রিতেই  ফিরছেন তিনি। সঞ্জয় লীলা বানসালির একটি সিনেমার গল্পে একজন পতিতার জীবনযাপন সহ নানা চড়াই উৎরাইয়ে টিকে থাকার চরিত্রে দেখা মিলবে তার।

কোয়ান্টিকো টিভি সিরিজের শুটিং এবং বেওয়াচ সিনেমার প্রচারণা শেষে বানসালির  সঙ্গে সিনেমাটির শুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউড সুত্র বলছে, একজন পতিতার জীবনের গল্প নিয়ে লেখা বইয়ের উপর ভিত্তি করে সিনেমা নির্মাণ করছেন সঞ্জয় লীলা বানসালি। আর সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়াকে নিচ্ছেন তিনি। এর আগে চরিত্রটির জন্য রানী মুখার্জিকে প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু এর আগে এমন চরিত্রে কাজ করেছেন বলে তিনি প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

সংশ্লিষ্ট সুত্রের বরাতে বলিউডের একটি জনপ্রিয় ম্যাগাজিনে জানানো হয়েছে, প্রকাশ ঝা পরিচালিত জয় গঙ্গাজল সিনেমায় শেষ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর তার প্রযোজনায় মারাঠি সিনেমা ভেন্টিলেটর-এ ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

prostitute-act-priyangka

বর্তমানে পদ্মাবতী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সঞ্জয় লীলা বানসালি। কিছুদিন আগে সিনেমাটির শুটিং সেটে অপ্রীতিকর ঘটনার কারণে সাময়িক শুটিং বন্ধ হয়ে যায়। তবে যথাযথ সময়ে সিনেমাটি মুক্তি পাবে বলে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে। সিনেমাটিতে রাণী পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এতে রণবীর সিংকে দেখা যাবে আলাউদ্দিন খিলজি চরিত্রে এবং শহিদ কাপুর অভিনয় করবেন পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায়। চলতি বছরের শেষে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির সম্ভাবনা রয়েছে।