সেই কিশোরীবেলায় জীবনে প্রথমবার ঘনিষ্ঠ মুহুর্তের অজানা গল্প জানালেন হালের নায়িকা ও সাবেক পর্নস্টার

১২:১৪ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ বিনোদন

বিনোদন ডেস্ক– সবার জীবনেই তো ভালোবাসা আসে। কেউ হয়তো ভালোবাসার মানুষটিকে নিয়ে স্বপ্ন দেখে জীবন কাটিয়ে দেয়। আবার কেউ কেউ বাস্তব জীবনেই ভালোবাসার মানুষটির উপস্থিতি উপভোগ করার সৌভাগ্য অর্জন করে। চেনা জানা বন্ধুর প্রতিও হঠাৎ ভালোবাসার অনুভূতি তৈরি হয়। ভালোবাসার এই অনুভূতির খেলা বেশ অদ্ভুত!

Sunny-Leoneএক্ষেত্রে বাদ যান না তারকারাও।  বলিউড অভিনেত্রী সানি লিওন জানিয়েছেন তার জীবনের প্রথম প্রেমের কথা। তিনি জানান, প্রেমিকের সঙ্গে তাকে প্রথম ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন তার বাবা!  সম্প্রতি ভ্যালেন্টাইনস ডে-কে সামনে রেখে দেওয়া একটি সাক্ষাত্কারে জীবনের এই অজানা কথা শেয়ার করেছেন সানি। খবর- আনন্দবাজার

‘বেবি ডল’ খ্যাত এ অভিনেত্রী বলেন, ছোটবেলায় আমি টমবয় ছিলাম। হাইস্কুলে পড়ার সময় প্রথম প্রেমে পড়ি। আমার সেই প্রেমিক চিঠি লিখে বইয়ের ভাঁজে রেখে দিত। আবার কখনও ব্যাগেও ঢুকিয়ে দিত। রোমিও জুলিয়েট দেখতে গিয়ে প্রথম চুমু খেয়েছিলাম ওকেই।

তবে আর পাঁচজনের মতোই সে সময় বাড়ির লোকের কাছে ধরাও পড়েছিলেন সানি। তিনি বলেন, বয়ফ্রেন্ডের সঙ্গে প্রথম ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন স্বয়ং বাবা! তারপরই আমরা মিশিগান থেকে ক্যালিফোর্নিয়ায় চলে যান। আমিও হারিয়ে ফেলি জীবনের প্রথম প্রেম।

সদ্য বক্স অফিসে সাফল্য পেয়েছে ‘রইস’। সুনাম হয়েছে শাহরুখ খানের। কিন্তু আলাদাভাবে এ ছবিতে নজর কেড়েছেন সানি লিওন।

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১