সাংবা‌দিক শিমুল হত্যার বিচা‌রের দা‌বি‌তে মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বেশ

১:৪৯ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ খুলনা, দেশের খবর

জিএস‌কে শান্ত, খুলনা প্র‌তি‌নি‌ধি: সিরাজগঞ্জ শাহজাদপু‌রে অাওয়ামীলী‌গের দুই গ্রু‌পের সংঘ‌র্ষে মেয়‌রের ছোড়া গু‌লি‌তে নিহত দৈ‌নিক সমকাল পত্রিকার শাহজাদপুর প্র‌তি‌নি‌ধি আবদুল হাকিম শিমুল হত্যার বিচা‌রের দা‌বি‌তে খুলনায় মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে সাংবা‌দিক সমাজ।

manob-potibad

আজ শ‌নিবার (৪-জানুয়া‌রি) বেলা ১১টায় সমকাল সুহৃদ অা‌য়ো‌জিত এই মানববন্ধন ও প্র‌তিবাদ সমা‌বে‌শে সভাপতিত্ব ক‌রেন খুলনা প্রেসক্লা‌বের সভাপ‌তি এস এম হা‌বিব।

ঘন্টা ব্যাপী অনু‌ষ্ঠিত মানববন্ধন ও সমা‌বে‌শে উপ‌স্থিত ছি‌লেন খুলনা সাংবা‌দিক ইউনিয়‌ন (কেইউজে)’র সভাপ‌তি এস এম জা‌হিদ হো‌সেন, প্রেসক্লা‌বের সা‌বেক সভাপ‌তি, মকবুল হো‌সেন মিন্টু, এস এম নজরুল ইসলাম, শেখ অাবু হাসান, সাধারণ সম্পাদক সুবীর ক‌ুমার রায়, (কেইউ‌জে)’র সাধারণ সম্পাদক মোঃ শাহ অালম, সাংবা‌দিক নেতা ম‌ল্লিক সুধাংশু, মামুন রেজা, কৌ‌শিক দে বাপ্পী, মহানগর ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক অাসাদুজ্জামান রা‌সেল, খুলনা স‌ম্মি‌লিত সাংস্কৃ‌তিক জো‌টের সভাপ‌তি হুমায়ুন ক‌বির ব‌বিসহ বি‌ভিন্ন সাম‌া‌জিক ও রাজ‌নৈ‌তিক নেতৃবৃন্দ এবং খুলনাঞ্চ‌লের ইলেক্ট্রো‌নিক্স, প্রিন্ট মি‌ডিয়া ও অনলাইন প‌ত্রিকার সাংবা‌দিকবৃন্দ।

সমা‌বে‌শে বক্তারা সমকাল প‌ত্রিকার শাহজাদপুর প্র‌তি‌নি‌ধি অব্দুল হা‌কিম শিমু‌লের হত্যাকারী‌দের দ্রুত গ্রেফতার ক‌রে বিচা‌রের অাওতায় অানাসহ সকল সাংবা‌দিক‌ হত্যার বিচার, মিথ্যা মামলা প্রত্যাহার, সাংবা‌দিকদের স্বাধীনতা ও জীব‌নের নিরাপত্ত‌া নি‌শ্চিতকর‌নের জোর দা‌বি জানা‌ন। অন্যথায় কঠোর আন্দোলন কর্মসূ‌চির হুশিয়ারী দেন তারা।