সংবাদ শিরোনাম

রোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

২:৫৬ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম, মুন্সীগঞ্জ প্রতিনিধি: শাহাজাদপুরে সাংবাদিক হত্যার প্রতিবাদে মুন্সীগঞ্জে সাংবাদিকরা মানববন্ধন করেছে। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধনে অংশ গ্রহন করে মুন্সীগঞ্জের সর্বস্তরের মানুষ।

manaob-bondhon

আজ শনিবার দুপুর ১২ টার দিকে সুপার মার্কেটের গোল চত্ত্বরে ‘অঙ্কুরিত যুদ্ধ’ মুক্তিযুদ্ধ ভাষ্কর্যের সামনে সাংবাদিক ও সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মুন্সীগঞ্জ সমকাল সুহৃদ সমাবেশের আয়োজনে এই মানববন্ধনে অংশ গ্রহন কারীরা হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করে মুন্সীগঞ্জের সাংবাদিক নেতৃবৃন্দ ও সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) সিরাজগঞ্জের শাহাজাদপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হন সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুল। শুক্রবার চিকিৎসা রত অবস্থায় মারাযান শিমুল। এরপরেই সারা দেশে প্রতিবাদ ও বিক্ষোভে ফেটে পড়ে দেশের সাংবাদিক সমাজ। দেশের গন্যমান্য ব্যাক্তিরাও এর তীব্র নিন্দা জানিয়েছেন। শাহাজাদপুরের মেয়রের বিরুদ্ধে করা হয়েছে মামলা।