সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রাজনীতিতে নিজের নাম লেখালেন জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ!


বিনোদন ডেস্ক – তারকারা তাদের খ্যাতির সুবাদে বহুবারই এসেছেন রাজনীতির ক্ষেত্রে। বর্তমানেও সংসদ সদস্য হয়ে আছেন চলচ্চিত্রের মিষ্টি মেয়ে কবরী, জনপ্রিয় ফোক শিল্পী মমতাজ। এবার এই ধারাবাহিকতায় রাজনীতিতে নিজের নাম লেখালেন জনপ্রিয় ব্যান্ড মাইলসের প্রতিষ্ঠাতা, ভোকাল শাফিন আহমেদ।

জানা যায়, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম)-এর চেয়ারম্যান ববি হাজ্জাজ দলের সর্বোচ্চ নীতিনির্ধারনী ফোরাম, উচ্চ পরিষদের (সুপিরিয়র কাউন্সিল) সদস্য হিসেবে বাংলাদেশের ব্যান্ডসংগীতের কিংবদন্তী এই রকস্টারকে মনোনয়ন দিয়েছেন।

shafin-ahmed-politicks

এছাড়া দলের যুগ্ম মহাসচিব হিসেবে মনোনীত হয়েছেন টেলিভিশন ব্যক্তিত্ব, শিক্ষিকা ও সমাজসেবী শিলা ইকবাল, সাংগঠনিক সম্পাদক হিসেবে কল্যাণ পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসেবে বিজিএমইএ-এর সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ বাশার, যুগ্ম বিভাগীয় সম্পাদক হিসেবে মেঘনা ইন্সুরেন্সের পরিচালক ও আইনজীবী জিসান খান, যুগ্ম বিভাগীয় সম্পাদক (তথ্য ও গবেষণা) হিসেবে যুক্তরাষ্ট্রের শীর্ষ গবেষণা প্রতিষ্ঠান থেকে ডিগ্রীধারী রাদিয়া চৌধুরী, নির্বাহী সদস্য হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী জে ডি কে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিহাব উদ্দিন ঢালীকে মনোনয়ন দিয়েছেন।

দলীয় চেয়ারম্যানজনাব ববি হাজ্জাজের এই সিদ্ধান্ত ২০১৭ সালের ৪ ফেব্রুয়ারি থেকেই কার্যকর হবে বলে জানানো হয়।

◷ ৩:০২ অপরাহ্ন ৷ শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ Breaking News, বিনোদন, স্পট লাইট
রাজধানীতে বিস্ফোরণ, উড়ে গেল সড়কের ঢাকনা

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১

রোজার আগেই পাপুলের আসনে ভোট

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত

⊡ সোমবার, ফেব্রুয়ারী ২২, ২০২১