সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

প্রমাণ মিললে মেয়রকেও গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী

৪:০৪ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ Breaking News, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর- সিরাজগঞ্জে গুলিতে সাংবাদিক হত্যায় মেয়রের জড়িত থাকার প্রমাণ মিললে অবশ্যই তাকেও গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ শনিবার রাজধানীর মহাখালীতে আইপিএইচ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

asaduzzaman_khanস্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার সন্ত্রাস ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। হত্যাকাণ্ডে যত বড় শক্তিশালী কিংবা প্রভাবশালীই জড়িত থাকুক না কেন অবশ্যই তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। সাংবাদিক হত্যার ঘটনায় জড়িতদেরই পুলিশ গ্রেফতার করছেন বলেও দাবি করেন মন্ত্রী।

প্রসঙ্গত, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় আওয়ামী লগের দুই গ্রুপের মধ্যকার সংঘর্ষে পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরুর গুলিতে আহত দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি আবদুল হাকিম শিমুল মারা গেছেন।

গতকাল শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুলের মৃত্যু হয় বলে জানান হাটিকুমড়ুল এলাকার সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক হাফিজ রহমান মিলন।

এদিকে সাংবাদিক শিমুলের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই লাপাত্তা মেয়র মীরু। তিনি আত্মগোপনে চলে গেছেন। খোঁজ পাওয়া যাচ্ছে না তার বেশির ভাগ সমর্থক ও আত্মীয়স্বজনের। মীরুর মুঠোফোনটিও বন্ধ রয়েছে। তার বাড়িতে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

শিমুল মারা যাওয়ার পর পুলিশের সহায়তায় পালিয়েছেন মেয়র মীরু বলে মন্তব্য করেছেন সিরাজগঞ্জ-৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক শিল্প উপমন্ত্রী হাসিবুর রহমান স্বপন।

এমপি স্বপন বলেন, বৃহস্পতিবার পুলিশ উপস্থিত থাকার পরও গুলিবর্ষণ হয়েছে। পুলিশ এ সময় নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। পুলিশের নীরব ভূমিকা পালন করাই এতো বড় ঘটনা ঘটাতে সাহস পেয়েছেন মেয়র মীরু।

আজ শনিবার বেলা ১১টায় শাহজাদপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সাংবাদিক শিমুলের প্রথম নামাজে জানাজার আগে এসব কথা বলেন তিনি।