সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাজিলের সাবেক ফার্স্ট লেডি আর নেই

৪:৩৯ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ Breaking News, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক – ব্রাজিলের সাবেক ফার্স্ট লেডি মারিসা লেটিসিয়া দা সিলভা মারা গেছেন। তিনি দেশটির স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় মারা যান। তার বয়স হয়েছিল ৬৬ বছর।

আজ শনিবার সাও পাওলোতে তার অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে। মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে জানুয়ারির ২৪ তারিখে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এক বিবৃতিতে সাবেক প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা দা সিলভার মুখপাত্র জানান, ‘লুইজ ইনাসিও লুলা দা সিলভা ও তার পরিবার মারিসা লেটিসিয়া লুলা দা সিলভার মৃত্যুর খবর নিশ্চিত করেন।

Former-First-Lady-Marisa-died-in-Brazil

এ খবরের পর আঞ্চলিক নেতারা লুলাকে তাদের শোক বার্তা পাঠান এবং ব্রাজিলের কংগ্রেসে এক মিনিট নীরবতা পালন করা হয়।