নবীগঞ্জে মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান

৬:৩২ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ দেশের খবর, সিলেট

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ প্রতিনিধি: শিক্ষা, স্বাস্থ্য ও মানবতান সেবায় নিয়োজিত হবিগঞ্জের নবীগঞ্জে মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে।

birti

আজ শনিবার বিকেলে উপজেলার কুর্শি ইউনিয়নের উত্তর এনাতাবাদ গ্রামের নজির মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে বৃত্তি প্রদান করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান মাস্টার সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য ডাঃ খায়রুল ইসলাম হেলাল।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমেদ মুছা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, দিনারপুর কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তনুজ রায়।

মাস্টার সুহেল আহমদ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুল আওয়াল। মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে এবার ৩য় বারের মতো কুর্শি ইউনিয়নের বিভিন্ন প্রাইমারী স্কুলের ৩৭ জন মেধাবী ছাত্র-ছাত্রীর মধ্যে বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও উক্ত ইউনিয়নের কয়েকজন শ্রেষ্ট শিক্ষক এবং শিক্ষিকাদেরকেও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।