আগামীতে ৩’শ আসনে নির্বাচন করবে জাপা: জিএম কাদের

৭:৫০ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০১৭ জাতীয়

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: জাতীয়পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩’শ আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি (জাপা)।

তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এ সিদ্ধান্ত বাস্তবায়নে দলকে সংগঠিত করতে হবে। যুবকরাই একটি দলের প্রাণ, তাই দলকে সুসংগঠিত করতে দলের যুব সংহতিকে এগিয়ে আসতে হবে।

শনিবার দুপুরে টাঙ্গাইল ক্লাব মিলনায়তনে জেলা জাতীয় যুব সংহতির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

tangail_japaজি.এম কাদের বলেন, জাতীয়পার্টি নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায়না। আমেরিকাসহ পৃথিবীর প্রতিটি উন্নত দেশে নির্বাচিত দলের অধীনেই নির্বাচন হয়। কেননা নির্বাচিত দলকে বিশ্বাস না করলে বিতর্কিত হয় নির্বাচন। তবে এদেশের সাধারণ মানুষ নির্বাচিত দলের অধীনে নির্বাচন করতে ভয় পায়। কেননা নির্বাচিত দলের অধীনে সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচন হবেনা বলে তারা বিশ্বাস করে।

আগামী নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন পূনর্গঠনের কাজ চলছে। কমিশন গঠণে জাতীয়পার্টির সার্চ কমিটি গঠনের সিদ্ধান্ত মেনে নিয়ে সরকার সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন পূনর্গঠনের কাজ শুরু করেছে।

জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহবায়ক আলমগীর সিকদার লোটন।

বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোঃ আবুল কাশেম, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু।

জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক আব্দুর রাজ্জাক সিকদারের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ফকরুল আহ্সান শাহজাদা।

এ সময় বক্তব্য রাখেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য খন্দকার নাজিম উদ্দিন, যুগ্ম এনজিও বিষয়ক সম্পাদক রেজাউল করিম, জাতীয় পার্টি টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক সৈয়দ শামছুদ্দোহা যুবরাজ, সাংগঠনিক সম্পাদক ফকির শাহ্ আলম, সদর উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক বুলবুল ইসলাম ও সদস্য সচিব জাকির হোসেন।

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে আব্দুর রাজ্জাক সিকদারকে সভাপতি, আব্দুল হামিদ সাধারণ সম্পাদক ও ফরিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জাতীয় যুব সংহতি টাঙ্গাইল জেলা শাখার কমিটির ঘোষনা করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জাতীয় যুব সংহতি জেলা শাখার সদস্য সচিব আব্দুল হামিদ।