এক স্কুল ছাত্রকে তুলে নিয়ে পেটালো অন্য ছাত্রের অভিভাবক!

১২:২৬ পূর্বাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

g


রেজাউল সরকার (আঁধার), গাজীপুর  প্রতিনিধি :
জেলার শ্রীপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেহেদী হাসান নামে এক স্কুল ছাত্রকে তুলে নিয়ে বেধরক মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার বিকালে স্থানীয় গোদারচালা গ্রামের মো. তাউজউদ্দিনের ছেলে তেলিহাটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মেহেদী হাসানের সাথে একই স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্র সামির সাথে স্কুল চলাকালীন সময়ে কথা কাটাকাটি হয়। এই ঘটনা টের পেয়ে সামির পিতা জুয়েল প্রধানসহ কয়েকজন মেহেদীকে স্কুল থেকে তুলে নিয়ে গিয়ে প্রায় কয়েক ঘন্টা আটকে রেখে বেধম মারধর করা হয়। পরে স্থানীয় পুলিশ গিয়ে সামির চাচা সাখাওয়াত হোসেন খোকার বাড়ি থেকে মেহেদীকে উদ্ধার করে। তাৎক্ষণিক তাকে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে রাতেই থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
মেহেদীর পিতা তাউজউদ্দিন বলেন, আমার ছেলেকে তুচ্ছ ঘটনায় ধরে নিয়ে বেধরক মারধর করেছে সামির বাবা,চাচাসহ আরো বেশ কয়েকজন। আহত অবস্থায় তাকে আমরা হাসপাতালে ভর্তি করি।
তিনি আরো বলেন, স্কুল চলাকালীন কি করে একজন শিক্ষার্থীকে তুলে নিয়ে যায় তা আমি বুঝতে পাড়ছি না?
এসব অভিযোগ মিথ্যা বলে সামির চাচা সাখাওয়াত হোসেন খোকা জানান, মেহেদীর কাছ থেকে ঘটনাটি জানার জন্য তাকে স্কুল থেকে আনা হয়েছিলো।
শ্রীপুর মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরির্দশক (এসআই) মো. হেলালুল ইসলাম জানান, স্কুল ছাত্রকে খোকার বাড়ি থেকে পুলিশ নিয়ে এসছে। ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি স্কুল পরিচালনা পর্ষদের সাথে কথা বলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।