শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচ চলাকালীন আকস্মিক শুয়ে পড়লেন আম্পায়ারসহ সব খেলোয়াড়, নৈপথ্যে কি?

১২:১৯ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক- পঁচিশতম ওভারের শেষ বলটি করতে যাচ্ছিলেন দক্ষিণ আফ্রিকার পেসার ক্রিস মরিস। তাকে মোকাবেলা করতে প্রস্তুত লঙ্কান ব্যাটসম্যান অ্যাসেলা গুনারত্নে।

কিন্তু বল ডেলিভারি দেয়ার ঠিক আগ মূহুর্তে মরিস দেখলেন স্লিপের ফিল্ডাররা মাটিতে শুয়ে পড়ছেনে। একইভাবে শুয়ে পড়েছেন ননস্ট্রাইক প্রান্তের ব্যাটসম্যান নিরোশান ডিকোয়েলা। বল করা বাদ দিয়ে শুয়ে পড়লেন মরিসও। একে একে শুয়ে পড়লেন মাঠের সব খেলোয়াড়, এমনকি দুই আম্পায়ারও।

193279_183দর্শকদের অনেকেই ভিমড়ি খেয়েছেন এমন কাণ্ডে, কেউ কেউ আশঙ্কা করেছেন কোন বিপদের। কিন্তু কয়েক সেকেন্ড পর টিভি ক্যামেরায় ধরা পড়লো আসল কারণ। মাঠে উড়ছে ঝাঁকে ঝাঁকে মৌমাছি। আর এদের হাত থেকে বাঁচতেই মাটিতে শুয়ে পড়েছেন সবাই।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়ামে গতকাল শনিবার স্বাগতিক দলের সাথে শ্রীলঙ্কার তৃতীয় একদিনের ম্যাচে ঘটেছে এই ঘটনা।

টস হেরে ব্যাট করতে নামা শ্রীলঙ্কার ইনিংসের পঁচিশতম ওভারে মাঠে হানা দেয় মৌমাছির ঝাঁক। আগের বলে উইকেট পতনের পর নতুন ব্যাটসম্যান গুনারতেœ যখন প্রথম বলটি মোকাবেলার জন্য প্রস্তুত ঠিক তখনই। নিরাপত্তা কর্মীরা অগ্নি নির্বাপন স্প্রের সহায়তায় মৌমাছি তাড়ানোর চেষ্টা করেছেন। প্রায় বিশ মিনিট পর খেলা শুরু হয়েও আবার দেখা দেয় মৌমাছি। আবারও মাঠ ছেড়ে যায় ব্যাটসম্যানরা। কতক্ষণ পর মৌমাছিরা চলে গেলে পুনরায় খেলা শুরু হয়। খেলোয়াড় ও আম্পায়ার কাউকে কামড় দেয়নি মৌমাছির দল।

২২ গজকে বিদায় বললেন ইউসুফ পাঠান

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমা কার, ফয়সালা হবে আদালতে

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমার তালাকের নোটিশ পায়নি ইউনিয়ন পরিষদ

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

তামিমার মুখোশ খুলে দেবেন রাকিব

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১