সংবাদ শিরোনাম
  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কালিয়াকৈরে নারী পোশাক শ্রমিক খুন : স্বামী পলাতক

১:০০ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় নুরীজা বেগম (২৫) নামে এক নারী পোশাক শ্রমিককে তার পাষান্ড স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে। গতকাল শনিবার রাতে নিহতের স্বামী শাহীন আলম স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায়।

khun

আজ রবিবার সকাল ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহত নুরীজা গাইবান্ধার গোবিন্ধগঞ্জ উপজেলার বড়চাদর এলাকার আব্দুস সামাদের মেয়ে। সে কালিয়াকৈর উপজেলার রতনপুর এলকার কামাল পাশার বাড়ীর ভাড়াটিয়া। স্থানীয় করণীনীট কম্পোজিট লিমিটেড কারখানার শ্রমিক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নুরীজা তার স্বামীর সাথে ওই এলাকায় কামালপাশার বাড়ীতে ভাড়ায় থেকে করনীনীট কম্পোজিট কারখানায় চাকুরী করতো। নিহত নুরীজা বেগম স্বামী অটোরিক্সা চালক শাহীন আলমের দ্বিতীয় স্ত্রী। বেশ কিছুদিন যাবৎ তাদের মধ্যে দাম্পত্য কলোহ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে কোন এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় স্বামী।

কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) সাইফুল আলম সময়ের কণ্ঠস্বরকে জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে নিহতের স্বামী তাকে হত্যা করে পালিয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।