সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঞ্চল্যকর ৭ খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

১:২২ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ Breaking News, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

মাগুরা প্রতিনিধি – নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি সার্জেন্ট এনামুল কবিরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৫ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে মাগুরা শহরের ভায়নামোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

৭ খুনের ঘটনার পর থেকে এনামুল কবির পলাতক ছিলেন। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শালিখা থানায় আসার পর থেকে গ্রেফতারে সোর্স নিয়োগ করা হয়। অবশেষে গোপন সূত্রে খবর পেয়ে বেলা ১১টার দিকে শহরের ভায়নামোড় এলাকা থেকে এনামুল কবিরকে গ্রেফতার করা হয়।মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

seven-murder-asami

তাকে মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর বিষয়টি নারায়ণগঞ্জের সংশ্লিষ্ট আদালত ও পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।