নগরকান্দার পঙ্গু যুবদল নেতাকে অর্পনের আর্থিক সহায়তা প্রদান

২:৫৭ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: আত্ম মানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন অর্পন (তৃনমুল হেল্প ডেস্ক) এর পক্ষ থেকে ফরিদপুরের নগরকান্দা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দিনকালের স্থানীয় প্রতিনিধি সাইফুল ইসলাম সাইফকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

jub-nata

২০১৩ইং সালের ২৭ অক্টোবর দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহবানে হরতাল পালনের সময় পুলিশের গুলিতে মারাত্মক আহত ফরিদপুরের নগরকান্দা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে শনিবার দুপুরে নয়াপল্টনে এক অনুষ্ঠানে অর্পনের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা এবং দুই সন্তানের লেখাপড়ার জন্য প্রতিমাসে দুই হাজার টাকা করে অর্পন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। নগদ ৫০ হাজার টাকা এবং অর্পন শিক্ষা বৃত্তি সনদ পঙ্গু যুবদল নেতা সাইফুল ইসলাম সাইফের হাতে তুলে দেন অর্পন এর সভাপতি বিথিকা হুসেইন। এ সময় অর্পনের অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

অর্পন সংস্থার সভাপতি বিথিকা হুসেইন সভাপতির বক্তব্যে বলেন, যুবদল নেতা সাইফুল ইসলাম সাইফের একটি হাত অচল হয়ে গেছে। আমরা অর্পন পরিবারের পক্ষ থেকে ৫০ হাজার টাকা নগদ এবং তাঁর দুই সন্তানের জন্য প্রতিমাসে দুই হাজার টাকা অর্পন শিক্ষা বৃত্তির ফান্ড থেকে দিব। যদিও এই অনুদান একটি হাত হারানোর তুলনায় কিছুই না। ভবিষ্যতে যুবদল নেতা সাইফকে বিদেশে পাঠিয়ে চিকিৎসা করিয়ে আনার প্রতিশ্রুতি ও ব্যক্ত করেন।

পঙ্গু যুবদল নেতা সাইফুল ইসলাম সাইফ তাকে আর্থিক সহায়তা ও তাঁর দুই ছেলের জন্য অর্পন শিক্ষা বৃত্তি প্রদান করায় অর্পন পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।