• আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে মদসহ এক যুবককে আটকের পর অর্থের বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ

৩:০১ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: জেলার কালীগঞ্জ উপজেলার দড়িপাড়া এলাকা থেকে পলাশ নামে এক খ্রিস্টান যুবককে মদসহ আটকের পর উৎকোচের বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে কালীগঞ্জ থানার উপপরিদর্শক(এসআই) মনিরুজ্জামানের বিরুদ্ধে।

জানাযায়, শনিবার দুপুরে উপজেলার দড়িপাড়া এলাকা থেকে মৃত বেনু গমেজের ছেলে পলাশকে তার বাড়ী সংলগ্ন রেললাইনের পার্শ্ব থেকে পলাশকে আটক করে ওই এসআই।

3-Gazipurমুঠোফোনে ১ লিটার চুলাইমদসহ পলাশকে আটকের কথা স্বীকার করলেও টাকা লেনদেনের বিষয়টি জানতে থানায় দেখা করার কথা বলে ফোন রেখে দেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসি জানান, গত এক বছর আগে তার বাবা বেনু গমেজ মারা যায়। বাবার মৃত্যুর পর থেকে সে আর কোনো নেশায় জরিত নন। শনিবার তার বিয়ের জন্য কনে পক্ষ থেকে লোকজন তার বাড়ীতে দেখতে আসে। তাদের (খ্রিস্টান) ধর্মালম্বী রেয়াজ অনুযায়ী অতিথিদের আপ্যায়নের জন্য সে ১লিটার দেশীয় মদ নিয়ে আসার সময় বাড়ীর পার্শ্ব থেকে তাকে আটক করে পুলিশ। পরে তাদের পরিবারকে মামলার ভয় দেখিয়ে ৬৩ হাজার টাকা হাতিয়ে নেয় ওই এসআই।

উল্লেখ্য, টাকার জন্য ওই যুবকের মা ও বোনের অলঙ্কারসহ ঋণ করে মানুষের নিকট থেকে টাকা এনে ওই এসআইয়ের নিকট দিলে পলাশকে ছেড়ে দেয়। সে এলাকার নিরহ লোকজনদের বিভিন্ন জায়গা থেকে ধরে এনে মিথ্যা মামলায় ফাসানোর ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে বলেও অভিযোগ উঠেছে।