সংবাদ শিরোনাম

উল্লাপাড়ায় এইচটি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিতটাঙ্গাইলে ডিসি অফিসের অফিস সহকারীর এক মাসের কারাদণ্ড১০ মাস পর মুক্তি পেলেন কার্টুনিস্ট কিশোরনাসিরের স্ত্রী তামিমার সাবেক স্বামীর হাইকোর্টে রিটজনগণের জন্য কৃত্রিম দরদ দেখাচ্ছে বিএনপি: কাদেরযেকোনো পরিস্থিতিতে বাংলাদেশের পাশে থাকবে ভারত: জয়শঙ্করক্ষমতায় টিকে থাকতেই ডিজিটাল নিরাপত্তা আইন: ফখরুলঅবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে: প্রধানমন্ত্রীকারখানার বর্জ্যের ট্যাংকিতে পড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যুশরীয়তপুরে বিচারপ্রার্থী‌কে লাঞ্চিত করার অ‌ভি‌যো‌গে ডি‌বি কর্মকর্তা বরখাস্ত

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুর মিয়ার হাট এলাকা থেকে ৭ টন জাটকা উদ্ধার : তিনজনকে জেল জরিমানা

৩:৩৩ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: জেলার কালকিনি উপজেলার মিয়ারহাট বাজার থেকে আজ রবিবার সকালে ৭ টন জাটকা মাছসহ তিনজনকে আটক করেছে মাদারীপুর র‌্যাব ৮। পরে সকাল ১০টার দিকে কালকিনি উপজেলায় ভ্রামমান আদলতের মাধ্যমে একজনকে ১ বছর জেল ও দুইজনকে জরিমানা করা হয়।

jatka-atok

র‌্যাব ও স্থানীয় সুত্রে জানা যায়, মাদারীপুর র‌্যাব ৮ গোপন সংবাদের ভিত্তিতে আজ দিবাগত রাত ২টা থেকে ভোর ৫টা পযন্ত কালকিনি উপজেলার শিকার মঙ্গল ইউনিয়নের মিয়ারহাট বাজার থেকে অভিযান চালিয়ে ৭ টন জাটকা মাছ ও এক ব্যবসায়ীসহ তিনজন আটক করে।

কালকিনি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ শরিফুল ইসলাম ও কোপ্পানী ইন চার্জ র‌্যাব ৮, (এএসপি) সুভাস চন্দ্র সাহা উপস্থিত থেকে ভ্রামমান আদালত মাধ্যমে বরিশাল জেলার হিজলা উপজেলার আড়াকুল এলাকার মাছ ব্যবসায়ী জসিম উদ্দিন (৪৫)কে ১ বছর বিনাশ্রম কারাদন্ড এবং মাদারীপুরের কালকিনি উপজেলার মামুন (২৫) ও মন্নান হাওলাদারকে নগদ ৫ হাজার টাকা জরিমান করা হয়। এবং সকল জাটকা মাছ এলাকার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসায় বিতরন করা হয়।