• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

৫২ রানেই থেমে গেলো সৌম্যর ব্যাট


স্পোর্টস আপডেট ডেস্ক – সৌম্য সরকার তার লড়াইটা বেশিক্ষণ চালিয়ে যেতে পারলেন না। ৫২ রানেই থেমে গেল তার ইনিংস। শাহবাজ নাদিমের বলে এলবিডব্লু হয়ে ফিরতে হলো তাকে। সৌম্যর আগে ফিরেছেন ইমরুল কায়েস, তামিম ইকবাল ও মুমিনুল হক।

ইনিংসটিতে ৭৩ বলে সৌম্য ৫২ রান করে। ৯ চার ও এক ছয়ে সাজানো ইনিংসটির ওপরই দাঁড়িয়ে বাংলাদেশের ইনিংস। সৌম্য আউট হওয়ার পর লড়াইয়ের ইঙ্গিত ছিল মাহমুদউল্লাহর ব্যাটে। কিন্তু ২৩ রান করে ফিরে গেছেন তিনিও।

হায়দরাবাদের জিমখানা মাঠে ভারতীয় ‘এ’ দলের বিপক্ষে দুই দিনের ম্যাচে এই প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ছিল ৫ উইকেটে ১১৪। অধিনায়ক মুশফিকুর রহিমের সঙ্গে উইকেটে আছেন সাব্বির রহমান।

হায়দরাবাদের জিমখানা মাঠে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। স্কোর বোর্ডে ২২ রান যোগ হতেই ফিরে যান ইমরুল (৪)।

test ban

বাঁ হাতি এই ওপেনার চামা মিলিন্দের বলে হার্দিক পান্ডিয়াকে ক্যাচ দেন। সৌম্যর সঙ্গে দ্বিতীয় উইকেটে ২২ রানের জুটি গড়ে অনিকেত চৌধুরীর বলে বোল্ড হয়ে ফিরতে হয় আরেক ওপেনার তামিম (১৩)। এরপর সৌম্য ও মুমিনুল গড়েন ২৮ রানের জুটি।

আবার অনিকেতের বলেই ঈশান কিষানের ক্যাচ হয়ে ৫ রানে আউট হন মুমিনুল। মাহমুদউল্লাহর সঙ্গে সৌম্যর জুটিটা পরে ১৭ রানের বেশি হয়নি।

ব্যাটসম্যানরা উইকেটে সেট হচ্ছেন। তবে ইনিংসটা বড় করতে পারছেন না। বড় জুটিও তাই হচ্ছে না। এখন পর্যন্ত বাংলাদেশের ইনিংসের গল্পটা এমনই।

ভারতের বিপক্ষে একমাত্র টেস্টের আগে নিজেদের ঝালিয়ে নেয়ার এই ম্যাচটিতে দুই দলই একটি করে ইনিংসে ব্যাটিং করবে। প্রস্তুতি মূলক ম্যাচ বলেই দুই দল খেলছে ১৪ জন খেলোয়াড় নিয়ে। ব্যাটিং অবশ্য করবেন ১১ জনই।

বাংলাদেশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, মাহমুদুল্লাহ রিয়াদ, তাসকিন অাহমেদ, শুভাশিষ রায়, সাব্বির আহমেদ, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহীম।

◷ ৩:৩৩ অপরাহ্ন ৷ রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ Breaking News, খেলা, স্পট লাইট
তামিমার মুখোশ খুলে দেবেন রাকিব

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১

রাজধানীতে বিস্ফোরণ, উড়ে গেল সড়কের ঢাকনা

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১

রোজার আগেই পাপুলের আসনে ভোট

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১