সাদুল্যাপুরে পুলিশের বিশেষ অভিযানে ৯ মাদক ব্যবসায়ীসহ ১৬ জন গ্রেফতার


ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ৯ মাদক ব্যবসায়ীসহ ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় গ্রেফতার ৯ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবা ও গাঁজা সেবনের সরজ্ঞাম উদ্ধার করা হয়।

grapter

গতকাল শনিবার গভীর রাত থেকে আজ রবিবার সকাল পর্যন্ত সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ও ভাতগ্রাম ইউনিয়নসহ কয়েক ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, খলিলুর রহমান (৪০), রতন মিয়া (৩৫), জামায়াত আলী (৩০), মোস্তাফিজুর রহমান মোস্তা (২২), ইদ্রজিত সরকার (৪০), সঞ্চয় কুমার (২৪), সুজন সরকার (২২), বাবলু সর্দার (৩৫) ও শহিদুল ইসলাম (৪০)। তাদের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এস আই) রনি কুমার দাস সময়ের কণ্ঠস্বরকে জানান, আটক নয়জন দীর্ঘদিন ধরে নিজ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন খবরে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিচ ইয়াবা, ৩০০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। এছাড়া গ্রেফতারী পরোয়ানাসহ অন্য মামলায় আরও ৭ জনকে গ্রেফতার করা হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, মাদক মামলায় ৯ জনসহ অন্য মামলায় মোট ১৬ জন গ্রেফতার রয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সাদুল্যাপুর উপজেলাকে মাদক মুক্ত করতে পুলিশ অভিযান অব্যহত রেখেছে। প্রতিদিনে উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে। তাই মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে জনসাধারণের সহযোগীতা চেয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ১ জানুয়ারী থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে অন্তত ৫০ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সাদুল্যাপুর থানায় ১৭টি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। এছাড়া মামলায় প্রায় শতাধিক মাদক ব্যবাসায়ীকে আসামি করা হয়।

◷ ৪:৩৮ অপরাহ্ন ৷ রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০১৭ দেশের খবর, রংপুর